শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:৪৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

হাসান ব্রিকসের মালিক জামাই ফারুকের কান্ড !

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥  বরিশালে হাসান ব্রিকসের মালিক ফারুক মৃধার কারণে নগরীর কাশিপুর ফিসারী রোডে ১২ ঘন্টা যাবত বিদ্যুৎবিহীন রয়েছে ৮টি পরিবার। ক্ষমতার অপব্যবহার করে বিদ্যুৎ বিভাগের কোনরূপ অনুমতি না নিয়ে নিজেই লোকজন নিয়ে বিদ্যুৎতের লাইনগুলো বিচ্ছিন্ন করে দেয় বলে জানিয়েছেন ভুক্তভোগিরা। আজ সোমবার (১৯আগষ্ট) সকাল ১০টার সময় ফিসারী রোড এলাকার বাসিন্দা জহিরুল ইসলাম বাপ্পির বাসায় এ ঘটনা ঘটে।

 

বাপ্পি জানান, কোন কিছু না বলে সে আমার ভবনের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেন। এতে ভবনে থাকা আটটি পরিবার পানিসহ নানান সমস্যার সম্মুক্ষিন হতে হয়। এমতাবস্থায় ফরিদকে একাধীকবার বলা সত্যেও তিনি কোন কর্নপাত করেনি। অনদিকে বিষয়টি ওয়ার্ড কাউন্সিলরকে জানালে তিনি সমাধান করে দিবেন বলে নিশ্চিত করেছেন ভুক্তভুগি জহিরুল ইসলাম বাপ্পি।

 

তবে শেষ খবর পাওয়া পর্যন্ত ওই ৮টি পরিবারে এখনো বিদ্যুৎ সংযোগ দেয়া হয়নি। ওজোপাডিকো কাশিপুর ফিডার ইনচার্জ মোমিনুল ইসলাম এ প্রতিবেদককে উল্টো প্রশ্ন রাখেন, অভিযোগ না পেলে কি ব্যবস্থা নেব?

 

এদিকে ফিসারী রোড এলাকার জামাইখ্যাত ফারুক এমন কাজটি করায় এলাকাবাসীর মাঝে ক্ষোভ বিরাজ করেছে বলে জানা যায়। জামাই খ্যাত ফারুক ওই এলাকার সাবেক চেয়ারম্যান আলী হোসেন’র মেয়ে জামাই। বিষয়টি নিয়ে ফারুক মৃদার সাথে মুঠোফোনে আলাপকালে তিনি বলেন, বিদ্যুৎ তার থাকায় আমার গাছের ক্ষতি হচ্ছে, এজন্য বিদ্যুৎতের খুটিতে উঠে সব সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছি।

 

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিদ্যুৎ বিভাগ এর কাছে অভিযোগ কি কারনে দিবো ? আমার কাজ আমি করেছি। বহুতল ভবনের এই মালিক এহেন কাজ করায় বিদ্যুৎ বিভাগ নিতে পারছে না তার বিরুদ্ধে কোন ব্যবস্থা। কাশিপুর ফিডার ইনচার্জ মমিনুল ইসলাম বলেন, ঘটনা শুনেছি, লিখিত অভিযোগ পেলে ব্যাবস্থা নেয়া হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনও সংযোগ বিচ্ছিন্ন রয়েছে পরিবারগুলোর ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net