শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৩৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে গভীর রাতে বাল্য বিয়ে করতে গিয়ে কিশোর আটক

বরিশালে গভীর রাতে বাল্য বিয়ে করতে গিয়ে কিশোর আটক

dynamic-sidebar

শামীম আহমেদ ॥ বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নে গভীর রাতে কিশোরীর বাসায় বাল্য বিয়ে করতে গিয়ে এক কিশোর আটক হয়েছে। মঙ্গলবার রাত ১ টার দিকে ইউনিয়নের সফির গ্যারেজ এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত কিশোর জিসান আহমেদ নগরীর ইনর্ফ্রা পলিটেকনিক কলেজের ছাত্র ও উপজেলার সায়েস্তাবাদ এলাকার অগ্রগামী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক নুরুল ইসলাম খোকনের ছেলে।

জানা গেছে, কয়েক বছর ধরে জিসান আহমেদ এর সাথে প্রেম চলছিল চরবাড়িয়া ইউনিয়নের সফির গ্যারেজ এলাকার বাসিন্দা মো: মন্টুর মেয়ে রিমতির। সর্ম্পকে তারা খালা ভাগ্নে।

মঙ্গলবার রাত ১ টার দিকে বিয়ে করতে উদ্যত হয়। এ সময় দুই পরিবারের মধ্যে ঝামেলার সৃষ্টি হয়। এসময় ওই এলাকা থেকে যাওয়া কাউনিয়া থানার এসআই কালাম বিষয়টি জানতে পারেন। পরে তিনি মোবাইল টিম পাঠিয়ে জিসানকে থানায় নিয়ে আসে।

পরে রিমতি ও তার পরিবারও থানায় যায়। এসআই কালাম জানান, রাতে তাদের মোবাইল টিমের মাধ্যমে থানায় নিয়ে আসা হয়। সেখানে দুই পরিবারকে ডাকা হয়েছে। কাউনিয়া থানার ভারপ্রাপ্ত ওসি এসআই তানজিল বলেন, ‘জিসান ও রিমতির বিয়ের বয়স হয়নি। তাই দুই পরিবারকে তাদের সন্তান দিয়ে দেয়া হয়েছে। নতুবা বাল্য বিয়ে হয়ে যেতো।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net