বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:৫৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশাল মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক ওয়াসিম দেওয়ান বহিষ্কার

বরিশাল মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক ওয়াসিম দেওয়ান বহিষ্কার

dynamic-sidebar

স্টাফ রিপোর্টার// দলীয় শৃঙ্খলা ভংঙ্গের অভিযোগে বরিশাল মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক ওয়াসিম দেওয়ানকে বহিষ্কার করা হয়েছে। সোমবার রাতেই কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক ইমেইল বর্তায় বহিষ্কারের তথ্য নিশ্চিত হওয়া গেছে।

উল্লেখ্য সোমবার রাতেই বরিশাল সিটি কর্পোরেশনের প্যানেল মেয়রের মেয়েকে অপহরণ করে নিয়ে যাবার সময় নারায়ণগঞ্জের রূপগঞ্জ ফেরীঘাট এলাকা থেকে ওয়াসিম দেওয়ানকে আটক করে মেয়েটিকে উদ্ধার করেছে স্থানীয়রা। এসময় অপহরণকারী দলের মূল হোতা ওয়াসিম দেওয়ানকে একটি বিদেশী পিস্তলসহ আটক করে রূপগঞ্জ থানা পুলিশের হাতে সোপর্দ করেন তারা। পুলিশ অপহরণের কাজে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করেছে। সোমবার রাত পৌনে আটটার দিকে রূপগঞ্জ ফেরিঘাট এলাকায় এই ঘটনা ঘটে। অপহৃতার বরাত দিয়ে রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম জানান, বরিশাল সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র কে. এম. শহিদুল ইসলাম শহিদের মেয়ে ও ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএর শিক্ষার্থী সামান্তা ইসলাম (২২)কে বরিশাল মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসিম দেওয়ান (২৬)সহ তার আরও ২ সহযোগী একটি প্রাইভেট কারে ( ঢাকা মেট্রো-গ-২৫-০২৮৭) উঠিয়ে অপহরণ করে নিয়ে যাচ্ছিল। গাড়িটি রূপগঞ্জ ফেরিতে উঠামাত্র মেয়েটি চিৎকার শুরু করলে ফেরিঘাটের লোকজন ও স্টাফরা তাদের ঘেরাও করে। এ সময় কৌশলে অসিমের দুই সহযোগী পালিয়ে গেলেও জনতা অসিমকে আটক করে ও সামন্তাকে উদ্ধার করে রূপগঞ্জ থানা পুলিশের হাতে সোপর্দ করেন। এ সময় পুলিশ গাড়ি চালক বাগেরহাট জেলার সিরাজ মোল্লার ছেলে লিটন মোল্লাকে আটক করে গাড়িটি জব্দ দেখিয়ে থানায় নিয়ে আসে। পরে পুলিশ গাড়িতে তল্লাশী চালিয়ে একটি সাত পয়েন্ট ৬ বোরের পিস্তল উদ্ধার করে। গাড়ি চালক লিটন জানায় তাকে সোনারগাঁওয়ের মোগড়াপাড়া যাবার কথা বলে রাজধানীর এ্যাপোলো হাসপাতাল থেকে ভাড়া করে। পরে বসুন্ধরা আবাসিক এলাকার এফ ব্লক থেকে তারা অস্ত্রের মুখে জিম্মি করে মেয়েটিকে অপহরণ করে। পরবর্তীতে আমাকে মাথায় পিস্তল ঠেকিয়ে তাদের দিকনির্দেশনা অনুসারে গাড়ি চালাতে বাধ্য করে। এ ব্যাপারে প্যানেল মেয়র কে. এম. শহিদুল ইসলাম শহিদ বলেন, অসিম একজন বখাটে ছেলে। সে প্রায়ই আমার মেয়েকে অপহরণের হুমকি দিতো। এ জন্য আমি তাকে ঢাকায় রেখে পড়াশোনা করাতাম। রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন বলেন, অস্ত্রসহ অপহরণকালে ছাত্রলীগ নেতা আটক হয়েছে। যতোই প্রভাবশালী হোক তাকে আইনের আওতায় আনা হবে। প্রচলিত আইনে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net