শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:১৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
পিরোজপুরের স্কুলছাত্রী আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত বখাটে তামিম আটক

পিরোজপুরের স্কুলছাত্রী আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত বখাটে তামিম আটক

dynamic-sidebar

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের ভান্ডারিয়ায় বখাটের উৎপাত সহ্য করতে না পেরে স্কুলছাত্রী রুকাইয়া রুপার আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত তামিম খানকে আটক করেছে পুলিশ। শনিবার বিকেলে উপজেলার ভান্ডারিয়া পৌর শহরের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান ভান্ডারিয়া থানার ওসি এসএম মাকসুদুর রহমান। তামিম খান (১৯) ভান্ডারিয়া উপজেলার ভান্ডারিয়া পৌর শহরের মঞ্জু খানের পুত্র।

ভান্ডারিয়া থানার ওসি এসএম মাকসুদুর রহমান জানান, বখাটে তামিম খান স্কুল ছাত্রী রুপাকে বিভিন্ন ভাবে উত্তক্ত করতো । শুক্রবার তামিম স্কুল ছাত্রী রুপার বিকৃত ছবি ফেইসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়ার পরে রুপা বাড়িতে গিয়ে ঘুমের ওষুধ খায় এবং বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় রুপার পরিবারের লোকজন তামিমকে দায়ী করে এবং ভান্ডারিয়া বন্দর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা তামিমের বিচার দাবী করে শনিবার সকালে মানববন্ধন করে। এর পরিপ্রেক্ষিতেই তামিম খানকে পুলিশ আটক করে।

এ ঘটনায় অভিযোগের ভিত্তিতে তদন্ত করে ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে বলে জানান ওসি এসএম মাকসুদুর রহমান।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net