সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:২৮

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
মানবিক সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বরিশালের জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান।

মানবিক সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বরিশালের জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান।

dynamic-sidebar

স্টাফ রিপোর্টার :তিন পুত্র পুলিশ কর্তা,এক মাত্র কন্যা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা অথচ তাদের গর্ভধারিনী মাতা আজ দুমুঠো আহারের সন্ধানে মানুষের দ্বারে দ্বারে ভিক্ষা করে জীবিকা নির্বাহ করছে। বর্তমানে তিনি এতটাই মানবেতর জীবন যাপন করছে যে দিনের এক বেলা ভাতও জুটছে না তার ভাগ্যে। এমন হৃদয় বিদারক কাহিনীটি বরিশালের বাবুগঞ্জ উপজেলা ক্ষুদ্রকাঠী গ্রামের মৃত্যু আইয়ুব আলী সরদার এর সত্তরোর্ধ স্ত্রী মোসাঃ মনোয়ারা বেগমের । খোঁজ নিয়ে জানা গেছে, মৃত্যু আয়ুব আলী সরদার সাধারণ কৃষক পরিবারের সন্তান হলেও নানান অভাব অনাটনের সংসারে ৬ সন্তান নিয়ে ভালোভাবেই দিন কেঁটেছে আইয়ুব আলী সরদার ও মনোয়ারা দম্পতির। গত ২০১৪ সালের ১ অক্টোবর তারিখে ৬ সন্তানের পিতা আইয়ুব আলী সরদার মৃত্যু বরণ করেন। কিন্তু ৬ সন্তানের প্রায় প্রত্যেককেই কম বেশি শিক্ষিত করে গড়ে তুলেছেন। তাদের মধ্যে ৩ সন্তান এএসআই ফারুক হোসেন, পুলিশ সদস্য জসিম উদ্দিন, এএসআই নেছার উদ্দিন বাংলাদেশ পুলিশ বাহিনীতে চাকুরী করেন। একমাত্র কন্যা মরিয়ম সুলতানা শিক্ষাকতা পেশায় নিয়োজিত রয়েছেন। অন্য ২ সন্তান শাহাবউদ্দিন ব্যবসা এবং গিয়াস উদ্দিন নিজের ব্যবহৃত ইজি বাইক ভাড়ায় চালিয়ে জীবিকা নির্বাহ করেন। এতগুলো সু-সন্তানের গর্ভধারীনি মাতার স্বাভাবিক ভাবেই সোনায় সোহাগা থাকার কথা। কিন্তু না সেই গর্ভধারিনী মাতার আজ দু-মুঠো আহারের জন্য মানুষের দ্বারে দ্বারে ঘুরতে হয় ভিক্ষার জন্য।
আজ ১৯ সেপ্টেম্বর বরিশাল শেবাচিম হাসপাতালে উপস্থিত হয়ে অসহায় চিকিৎসাধীন মায়ের শয্যার পাশে দাড়িয়ে তার চিকিৎসা ও দেখাশুনার জন্য নগদ ১২,০০০/- টাকা প্রদান করেন ডিসি মহদয় এসময় তিনি সমাজসেবাকে সব ধরনের সহযোগিতা করার জন্য বলেন। মানবিক এই সহায়তার জন্য ধন্যবাদ জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান স্যারকে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net