মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:২৭

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
বরিশালে ১৩তম বেসরকারী শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ চাকুরী প্রার্থীদের মানববন্ধন

বরিশালে ১৩তম বেসরকারী শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ চাকুরী প্রার্থীদের মানববন্ধন

dynamic-sidebar

স্টাফ রিপোর্টার :বরিশালে ১৩তম বেসরকারী শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ২০১৫ এর নতুন গেজেট ও পরিপত্র অনুযায়ী অবিলম্বে একক নিয়েগ,শিক্সা মন্ত্রীর কথা বাস্তবায়ন,ও শুন্য আসনের বিপরীতে চাকুরীর নিয়োগ সহ চার দফা দাবী আদায়ের লক্ষে মানববন্ধন কর্মসূচি পালন করা সহ জেলা প্রশাসক ও জেলা শিক্ষা অবিসারের মাধ্যমে প্রধান মন্ত্রী এবং শিক্ষ মন্ত্রী বরাবর স্বারক লিপি প্রদান করেছে বরিশাল জেলার ১৩তম বেসরকারি শিক্ষকক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা। আজ বেলা সাড়ে ১১টায় নগরীর সদররোডে কেন্দ্রীয় কর্মসুচির অংম হিসাবে একর্মসুচি পালন করেছে তারা।
বরিশাল জেলা কমিটির আহবায়ক মোঃ মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচি বক্তরা বলেন শিক্ষা মন্ত্রী বলেছিলেন পরীক্ষার তিন মাসের মাথায় তাদের শুন্য আসনে চাকুরীর নিয়োগ প্রদান করা হবে। আজ চারটি মাস অতিবাহিত হলেও শিক্ষা মন্ত্রীর কথা বাস্তবায়নের কোন লক্ষন চোখে পড়ছেনা।আমরা শিক্ষা জীবনে বাইসটি বছর পাড় করে এসেও যদি চাকুরী না পাই এ শিক্ষা অর্জন করে আমাদের কি লাভ হয়েছে আমাদের আজ চাকুরীর জন্য মানবেতর জীবন যাপন করতে হচ্ছে। তারা বলেন একমাত্র আমাদের দেশে পরীক্ষায় পাশ করার পরও চাকুরী নাই এমন নজীর বিশ্বের আর কোথাও নাই। এসময় আরো বক্তব্য রাখেন জেলা যুগ্ন আহবায়ক মোঃ সফিকুল ইসলাম,যুগ্ন আহবায়ক মোঃ বায়জিদ,রেদোয়ান উল্লাহ,নাসরিন জাহান মনি,আবুল কালাম মোহাব্বত ও কামরুজ্জামান সুমন। মানববন্ধন শেষে তারা সদররোড থেকে একটি র‌্যালি বেড় করে র‌্যারি নগরী প্রদক্ষিন করে জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমানের নিকট স্বারকলিপি প্রদান করা হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net