সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:০৬

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
বরিশাল উত্তর জেলা মহিলা দলসহ পাঁচ জেলায় নতুন কমিটি 

বরিশাল উত্তর জেলা মহিলা দলসহ পাঁচ জেলায় নতুন কমিটি 

dynamic-sidebar

অনলাইন ডেস্ক :  পাঁচ জেলায় নতুন কমিটি গঠন করেছে জাতীয়তাবাদী মহিলা দল। সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ কমিটিগুলো অনুমোদন দেন। শনিবার সংগঠনটির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অ্যাডভোকেট তাসলিমা খাতুন ছন্দা সভাপতি, নাসিমা আক্তার পলি সিনিয়র সহ-সভাপতি, সেতারা সুলতানা সাধারণ সম্পাদক ও রেহানা ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে খুলনা জেলা জাতীয়তাবাদী মহিলা দলের ১০৪ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি।

শায়লা সারমিন মিমু সভাপতি, হাওয়া নূর চৌধুরী সিনিয়র সহ-সভাপতি, মিসেস হোসনেয়ারা বেবি সাধারণ সম্পাদক ও মিসেস শরিফা নাছরিনকে সাংগঠনিক সম্পাদক করে বরিশাল উত্তর জেলা জাতীয়তাবাদী মহিলা দলের ১৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি।

পাপিয়া ইসলাম সভাপতি, মনোয়ার শিকদার সিনিয়র সহ-সভাপতি, নাছিমা আক্তার (সিমা) সাধারণ সম্পাদক ও আয়শা আলমকে (নারগীস) সাংগঠনিক সম্পাদক করে মুন্সীগঞ্জ জেলা জাতীয়তাবাদী মহিলা দলের ৯১ সদস্যবিশিষ্ট কমিটি।

মিনারা বেগম সভাপতি, সাহিদা বেগম সাধারণ সম্পাদক ও নাইমা কামালকে সাংগঠনিক সম্পাদক করে রাঙ্গামাটি পার্বত্য জেলা জাতীয়তাবাদী মহিলা দলের ১৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি।

খালেদা আতিক সভাপতি, রোকসানা শিরিন সিনিয়র সহ-সভাপতি, আতিয়া ফাইরুজ মলি সাধারণ সম্পাদক ও মাহাবুবা খন্দকারকে সাংগঠনিক সম্পাদক করে ময়মনসিংহ মহানগর জাতীয়তাবাদী মহিলা দলের ৬১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net