রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১২:০৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

শেবাচিমে নবজাতক চুরির সময় নারী আটক

dynamic-sidebar

স্টাফ রিপোর্টার : বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে স্টাফ পরিচয় দিয়ে ওৎ পেতে নবজাতক চুরির সময় রেখা বেগম (৩৫) নামে এক নারীকে আটক করেছে পুলিশ।

সোমবার (১১ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে দুই যুবকের সহযোগিতায় তাকে আটক এবং তার কাছ থেকে চুরি হওয়া নবজাতককে উদ্ধার করা হয়।

আটক রেখা বেগম ঢাকা সদর ঘাটের ফুটপাতে থাকেন এবং তার স্বামীর নাম সুলতান আহমেদ।

চুরি হওয়া নবজাতক ঝালকাঠির নলছিটি উপজেলার মগর গ্রামের রফিক হাওলাদার ও সাথী বেগম দম্পতির ছেলে সন্তান। তারা নগরের কালিজিরা এলাকায় বাকের মিয়ার বাড়িতে ভাড়া থাকেন।

জানা যায়, সোমবার (১১ নভেম্বর) বেলা ১২টার দিকে শেবাচিমের অপারেশন থিয়েটারে সিজারিয়ানের মাধ্যমে ভূমিষ্ট হয় শিশুটি।

বরিশাল শেবাচিম হাসপাতালের গার্ড রুমের ইন-চার্জ উপ-পরিদর্শক (এসআই) নাজমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net