মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:৪৮

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
বরিশালে ঘুর্নিঝড় বুলবুলের আঘাতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সহায়তা প্রদান

বরিশালে ঘুর্নিঝড় বুলবুলের আঘাতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সহায়তা প্রদান

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥ আজ ১২ নভেম্বর মঙ্গলবার জেলা প্রশাসন বরিশাল এর সহযোগিতায়, উপজেলা প্রশাসন বরিশাল সদর এবং বাবুগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ঘুর্নিঝড় বুলবুলের আঘাতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শুকনা খাবার, ঢেউটিন, আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়।

রায়পাশা-কড়াপুর ও চরবাড়িয়া ইউনিয়নের ঘূর্ণিঝড় “বুলবুল” এর প্রভাবে ক্ষতিগ্রস্ত ৬ টি পরিবারের মাঝে শুকনাখাবার, ঢেউটিন ও চেক বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম অজিয়র রহমান।

এসময় রায়পাশা-কড়াপুর ও চরবাড়িয়া ইউনিয়নের ৩ টি পরিবার করে মোট ৬ টি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ৬ হাজার টাকা করে মোট ৩৬ হাজার টাকার চেক এবং প্রতিটি পরিবারকে ২ বান করে ঢেউটিন মোট ১২ বান ঢেউটিন প্রদান করা হয়। এছাড়া ২ শত প্যাকেট শুকনো খাবার বিতরণ করা হয়।

এদিকে বিকাল ৫ টায় বাবুগঞ্জ উপজেলায় ঘূর্ণিঝড় “বুলবুল” এর প্রভাবে ক্ষতিগ্রস্ত ৭ টি পরিবারের মাঝে শুকনাখাবার, ঢেউটিন ও চেক বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম অজিয়র রহমান। এসময় ৭ টি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ৬ হাজার টাকা করে মোট ৪২ হাজার টাকার চেক এবং প্রতিটি পরিবারকে ২ বান করে ঢেউটিন মোট ১৪ বান ঢেউটিন প্রদান করা হয়।

এছাড়া ২ শত প্যাকেট শুকনো খাবার বিতরণ করা হয়। চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান।

এসময় বরিশালের চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তৌহিদুজ্জামান পাভেল, বরিশাল সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোশারফ হোসেন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা মোঃ আব্দুল লতিফ, মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার মোখলেছুর রহমান, বরিশাল সদর উপজেলা পিআইও মোঃ কামরুজ্জামান, রায়পাশা-কড়াপুর ও চরবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান।

অপরদিকে বাবুগঞ্জ উপজেলার চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক বরিশাল, বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, সুজিত হালদার, উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক, জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা, বাবুগঞ্জ উপজেলা পিআইও আরিফুল ইসলামসহ ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

আগামীকাল জেলা প্রশাসক বরিশাল এর পক্ষ থেকে মেহেন্দিগঞ্জ উপজেলায় ঘুর্নিঝড় বুলবুলের আঘাতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শুকনা খাবার, ঢেউটিন, আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়। চেক বিতরণের পূর্বে অতিথিরা ঘুর্নিঝড় বুলবুলসহ ঘুর্নিঝড়ের বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net