রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৫২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশাল বিভাগে ১০ হাজার বিদেশ ফেরত প্রবাসীর খোঁজ পাচ্ছে না প্রশাসন

বরিশাল বিভাগে ১০ হাজার বিদেশ ফেরত প্রবাসীর খোঁজ পাচ্ছে না প্রশাসন

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক : বরিশালে চলতি মাসের গত ১৯ দিনে বরিশাল বিভাগের প্রায় ১০ হাজার ৩০৩ জন প্রবাসী দেশে ফিরেছেন। এর মধ্যে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন মাত্র ৪০৭ জন।

বাকি প্রায় ১০ হাজার প্রবাসীর হদিস পাচ্ছে না বরিশাল বিভাগীয় প্রশাসন। তবে সবাইকে খুঁজে বের করে কোয়ারেন্টাইনে ফেরানোর চেষ্টা চলছে বলে জানিয়েছেন বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী।

বৃহস্পতিবার (১৯ মার্চ) বিভাগের সকল জেলা ও উপজেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা-কর্মচারী ও জনপ্রতিনিধিদের ভিডিও কনফারেন্সে এ কথা জানান তিনি।

এ সময় প্রবাস ফেরতদের কোয়ারেন্টাইন নিশ্চিত করতে পুলিশ সদস্যদের করণীয় কি রয়েছে তা অবহিত করতে জেলা ও থানা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্স করেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম।

বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী জানান, বরিশালে বিভিন্ন দেশ থেকে গত ১ মার্চ থেকে প্রায় ১০ হাজার ৩০৩ জন প্রবাসী দেশে ফিরেছেন। গোয়েন্দা পুলিশের দেওয়া তালিকা অনুযায়ী এ পর্যন্ত ৪০৭ জনের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করেছে।

বাকিদের খুঁজে পেতে বিভাগের ৬ জেলা ও ৪০ উপজেলা প্রশাসন কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেন বিভাগীয় কমিশনার।

এ দিকে পুলিশের করণীয় বিষয়ে ভিডিও কনফারেন্সে মাঠ পর্যায়ের কর্মকর্তাদের দিক-নির্দেশনা দেন রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net