রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:০৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে ছাত্রলীগ নেতা নিক্সন সজিবের উদ্যোগে দিনমজুরের বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে খাদ্য সামগ্রী

বরিশালে ছাত্রলীগ নেতা নিক্সন সজিবের উদ্যোগে দিনমজুরের বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে খাদ্য সামগ্রী

dynamic-sidebar

স্টাফ রিপোর্টার ॥ করোনা ভাইরাস আতঙ্কে সারাদেশের ন্যায় থমকে গেছে গোটা বরিশাল জেলা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে ঘরে থাকার আহবান করেছেন। তারই ধারাবাহিকতায় নিন্ম আয়ের খেটে খাওয়া দিনমজুর পরিবারগুলোর জীবন যাপনের কথা বিবেচনা করে এগিয়ে এসেছেন তরুন ছাত্রলীগ নেতা নিক্সন সজিব ।

সরকারের নিয়ম মেনে গণজমায়েত না করে সামাজিক দুরত্ব বজায় রেখে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও সভাপতি কোতোয়ালী থানা ছাত্রলীগ এবং বরিশাল মহানগর ২২ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক নিক্সন সজিব তার নিজস্ব অর্থায়নে শনিবার দিনভর ছাত্রলীগের কয়েকজন কর্মীদের নিয়ে ২২ নং ওয়ার্ডের প্রায় অর্ধ শতাধিক দিনমজুর পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে জনপ্রতি পাঁচ কেজি চাল,দুই কেজি আলু,আধা কেজি মসূর ডাল, আধা লিটার তৈল ও একটি সাবান পৌঁছে দিয়েছেন।

সামাজিক দূরত্ব বজায় রেখে আলাদাভাবে দিনভরের এ কার্যক্রমে অংশগ্রহণ করেন ২২ নং ওয়ার্ড ছাত্রলীগ কর্মী ইমন,হীরা,মামুন,সৌরভ রাজাসহ অন্যান্য ছাত্রলীগ নেতাকর্মীরা।

উল্লেখ্য, সরকারের টানা মেয়াদে যারা সুফল ভোগ করে আসছেন সেইসব প্রভাবশালী জনপ্রতিনিধি থেকে শুরু করে শিল্পপতিরা যখন করোনা আতঙ্কে গা ঢাকা দিয়েছেন ঠিক তখনই ছাত্রলীগ নেতা নিক্সন সজিবের এ উদ্যোগ সর্বমহলে ব্যাপক প্রশংসিত হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net