শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:০৭

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
ভোলায় এমপি শাওনের শান্তির নীড়ে নিরাপদ জনগন

ভোলায় এমপি শাওনের শান্তির নীড়ে নিরাপদ জনগন

dynamic-sidebar

লালমোহন প্রতিনিধি ॥ ভোলা-৩ আসনের এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন নিজেই অতন্দ্র প্রহরীর ন্যায় নিজ এলাকার জনগনের বিপদাপদে পাশে থেকে প্রতিটি মানুষের জানমালের নিরাপত্তা দিচ্ছেন।

এক সময়ের অনুন্নত সন্ত্রাসের জনপদকে নিজের মেধা দক্ষতা প্রজ্ঞা আপ্রান প্রচেষ্টার সমন্বয়ে ডিজিটাল বাংলার উন্নয়নের রোল মডেল আসনে রুপান্তরের পাশাপাশি শান্তির নীড় হিসেবে পরিনত করেছেন লালমোহন তজুমুদ্দিন।

এখন আর এ জনপদের মানুষকে প্রতি মুহূর্তে আতংক নিয়ে বসবাস করতে হয় না। এ জনপদের আকাশে বাতাসে শেফালী রিতাদের কান্না এখন আর শোনা যায় না।

নেই কোন হিংসা প্রতিহিংসার রাজনীতি। ধর্ম বর্ন ধনী গরীবের ভেদাভেদহীন শান্তির নীড়ে বসবাস করছেন পাঁচ লক্ষ মানুষ। আর এমন অকল্পনীয়তাকে বাস্তবতায় রুপদানের সফল অধিনায়ক দানবীর এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

স্বাধীনতা পরবর্তী সময় থেকে ২০১০ সালের ২৪ এপ্রিল অবধি উন্নয়নহীন সন্ত্রাসের জনপদে বসবাস করেছেন মানুষ। ২০১০ সালের ২৪ এপ্রিল ভোটারদের নিরঙ্কুশ ভোট বিপ্লবে বিজয়ী হয়ে দায়িত্ব গ্রহন করেন টানা তৃতীয় মেয়াদে এমপি হিসেবে বিজয়ী আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

নিজের উপর অর্পিত দায়িত্ব পালনে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে শতভাগ অবিচল হয়ে কাজ শুরু করা এমপি শাওনের নিরলস কর্মগুন অব্যাহত রয়েছে।

সম্প্রতি করোনা ভাইরাসে বিশ্ব যখন আক্রান্ত এমনি সময়ে টানা তৃতীয় সপ্তাহেও নিজ এলাকার মানুষের পাশে থেকে আপ্রাণ সহযোগিতার সাথে সংকটময় পরিস্থিতি উত্তরনে অতন্দ্র প্রহরী হয়ে কাজ করছেন এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net