বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:০৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

পিরোজপুরে বজ্রপাতে কৃষক নিহত

dynamic-sidebar

পিরোজপুর প্রতিনিধি ॥ পিরোজপুরের মঠবাড়িয়ায় বজ্রপাতে নিমাই চন্দ্র হাওলাদার (৫৫) নামে একজন কৃষক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার দাউদখালী ইউনিয়নের চালিতাবুনীয়া গ্রামের কৃষিজমির মাঠে এ দুর্ঘটনা ঘটে। নিহত কৃষক উপজেলার চালিতাবুনীয় গ্রামের মৃত যাদব চন্দ্র হাওলাদার এর ছেলে। সে দুই সন্তানের জনক।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে হঠাৎ আবহাওয়া খারাপ হয়ে বৃষ্টি ও মেঘের গর্জন শুরু হয়।

এ সময় কৃষক নিমাই চন্দ্র মাঠে বাঁধা গোয়ালের গরু বাড়িতে আনতে যান। কৃষিজমির মাঠে আকস্মিক বজ্রপাত ঘটলে তিনি আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

গ্রামবাসী তাকে উদ্ধার করে স্থানীয় মিরুখালী বাজারে এক চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net