শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৩১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
ভোলার লালমোহনে দুস্থ ও কর্মহীনদের মাঝে ত্রাণ ও শিশু খাদ্য বিতরন করেন এমপি শাওন

ভোলার লালমোহনে দুস্থ ও কর্মহীনদের মাঝে ত্রাণ ও শিশু খাদ্য বিতরন করেন এমপি শাওন

dynamic-sidebar

মুরাদ হাসান মুন্না(ভোলা)তজুমদ্দিন উপজেলা প্রতিনিধিঃদীর্ঘ দিন লকডাউনে কর্মহীন হয়ে পড়া লালমোহনের ৫০০ শতাধিক ইটভাটা শ্রমিকদের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। শনিবার সকালে লালমোহন ইটভাটা মালিক সমিতির আয়োজনে লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসা মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ পরবর্তী উপহার শিশু খাদ্য ৩৮০ জন শিশুর মায়েদের মাঝে বিতরন করেন এমপি শাওন।

এসময় এমপি শাওন বলেন, দীর্ঘ লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় শ্রমিকদের পরিবার কষ্টে দিনাতিপাত করেছে। ত্রাণ বঞ্চিত এসব পরিবারকে সহায়তা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সহায়তা করা হয়েছে। তিনি বলেন, সরকার সবার কাছে ত্রাণ পৌছে দিতে সাধ্যমত চেষ্টা করছে। পর্যাপ্ত ত্রাণ রয়েছে, পর্যায়ক্রমে সবাই সহায়তা পাবে।

এমপি শাওন আরও বলেন, মহামারি করোনার কারণে সারা বিশ্বের মানুষ আজ আতংকিত। ধনী-গরীব নির্বিশেষে সকল মানুষ এই রোগে আক্রান্ত হয়েছে। সরকারী নির্দেশনা ও স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে আপনারা সাবধানে থাকবেন। যাতে করোনাক্রান্ত না হন। করোনা মোকাবেলায় সরকারের নির্দেশনাগুলোকে সঠিকভাবে মাঠ পর্যায়ে বাস্তবায়নে সকলকে নিষ্ঠার সাথে কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, তজুমদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম বাদল, লালমোহন থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অপূর্ব দাস, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শাহিন আহমেদ জুয়েল প্রমূখ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net