মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:০০

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
বরিশালের বেঙ্গল বিস্কুট কারখানায় শ্রমিকের রহস্যজনক মৃত্যু

বরিশালের বেঙ্গল বিস্কুট কারখানায় শ্রমিকের রহস্যজনক মৃত্যু

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃশিল্পনগরী বিসিকে’র বেঙ্গল বিস্কুট নামক কোম্পানি আব্দুর রাজ্জাক নামের এক শ্রমিকের রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে। বেঙ্গল বিস্কুট কর্তৃপক্ষ ঘটনাটি বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু বলে দাবি করেছেন। তবে দাবি মতে আলামত না পাওয়ায় ঘটনাটি রহস্যজনক মনে করছে পুলিশ।

তাই প্রাথমিক পর্যায়ে ময়না তদন্ত ছাড়া মৃতদেহ হস্তান্তরের আলোচনা হলেও পরে আবার ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। নিহত শ্রমিক আব্দুর রাজ্জাক নগরীর তিন নম্বর ওয়ার্ডস্থ পুরানপাড়া তালুকদার বাড়ী’র বাসিন্দা জলিল তালুকদারের ছেলে। সে বেঙ্গল বিস্কুট কারখানার শ্রমিক ছিলেন।

প্রত্যক্ষদর্শী এবং থানা পুলিশ সূত্রে জানাগেছে, ‘সকাল ১০টার দিকে কাউনিয়া বিসিক এলাকায় বেঙ্গল বিস্কুট কারখানায় কর্মরত আব্দুর রাজ্জাক বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হয়েছে বলে প্রচার করা হয়। পরে তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে পৌনে ১২টার দিকে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে মৃতদেহ ময়না তদন্তের জন্য শেবাচিম হাসপাতালের লাশ সংরক্ষণ কক্ষে প্রেরণ করেন চিকিৎসক।

এদিকে মৃত্যুর পর পরই বেঙ্গল বিস্কুট কর্তৃপক্ষ ময়না তদন্ত ছাড়াই মৃতদেহ হাসপাতাল থেকে নিয়ে যেতে পরিবার দিয়ে আবেদন করান। প্রথম দিকে পরিবারের পক্ষ থেকে অভিযোগ নেই বলে দাবি করা হলে ময়না তদন্ত ছাড়াই মৃতদেহ ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় পুলিশ। কিন্তু পরবর্তীতে পুলিশ সরেজমিন তদন্তে গিয়ে ময়না তদন্তের সিদ্ধান্তে ফিরে আসেন।

এ প্রসঙ্গে মহানগরীর কাউনিয়া থানার অফিসার ইন-চার্জ (ওসি) আজিমুল করিম বলেন, ‘বেঙ্গল বিস্কুট কর্তৃপক্ষ দাবি করছে এটি বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু হয়েছে। তবে ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে আমরা তেমন কিছু পাইনি।

তাই ঘটনাটি অধিকতর তদন্তের সার্থে মৃতদেহ ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। আপাতত এই ঘটনায় কোতয়ালী মডেল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানিয়েছেন কাউনিয়া থানার ওসি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net