শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৩৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
সালমানের ‘রেস থ্রি’ ফিরিয়ে দিলেন অমিতাভ

সালমানের ‘রেস থ্রি’ ফিরিয়ে দিলেন অমিতাভ

dynamic-sidebar

বিনোদন ডেস্ক |বলিউডের অ্যাকশনধর্মী সফল ফ্র্যাঞ্চাইজিগুলোর মধ্যে ‘রেস’ অন্যতম। শিগগিরই শুরু হবে এর তৃতীয় কিস্তি ‘রেস থ্রি’র কাজ। এতে প্রধান চরিত্রে অভিনয় করবেন সুপারস্টার সালমান খান। চমকপ্রদ তথ্য হলো- এই ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। সম্প্রতি এমনটাই প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।

শুধু অমিতাভ নয়, এর আগে ‘রেস থ্রি’তে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও আদিত্য রয় কাপুর।

জানা যায়, “বিগ বি ইতোমধ্যে ‘ঝুন্ড’ ছবির জন্য তার অক্টোবর ও নভেম্বরের সময়সূচি দিয়ে দিয়েছেন। একই সময়ে ‘রেস থ্রি’র দৃশ্যধারণ শুরু করতে চাইছেন নির্মাতারা। দুই ছবির সময় একই হওয়ায় অমিতাভকে একটি বেছে নিতে হয়েছে। যেহেতু তিনি আগেই ‘ঝুন্ড’র জন্য শিডিউল দিয়ে দিয়েছেন, তাই বিনয়ের সঙ্গে ‘রেস থ্রি’র প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।’

২০০৮ সালে মুক্তি পায় এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ‘রেস’। এতে অভিনয় করেন সাইফ আলি খান, অক্ষয় খান্না, বিপাশা বসু, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর প্রমুখ। এরপর ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘রেস টু’ দেখা গেছে সাইফ আলি খান, জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোন, জ্যাকলিন ফার্নান্দেজ, অনিল কাপুর, আমিশা প্যাটেল। এই ছবি দুটি পরিচালনা করেন নির্মাতা জুটি আব্বাস-মাস্তান। তবে ‘রেস থ্রি’ নির্মাণ করবেন নৃত্যপরিচালক-নির্মাতা রেমো ডি’সুজা।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net