সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:০৩

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
আমাদের সমাজে মানবিক অবক্ষয়ের কারনে শিশুরা নির্যাতিত হচ্ছে- জেবুন্নেছা আফরোজ

আমাদের সমাজে মানবিক অবক্ষয়ের কারনে শিশুরা নির্যাতিত হচ্ছে- জেবুন্নেছা আফরোজ

dynamic-sidebar

শামীম আহমেদ ।শিশু পেলে অধিকার খুলবে নতুন বিশ্বদ্বার এ শ্লোগান নিয়ে বরিশালে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ পালন শিশু সমাবেশ অনুষ্ঠানের প্রধান অতিথি বরিশাল সদর (৫) আসন সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ বলেন আমাদের সমাজে আজ মানবিক অবক্ষয়ের কারনে দিন দিন ঘড়ে বাহিরে শিশুরা নির্যাতনের শিকার হচ্ছে। তিনি আরো বলেন আমাদের আজকের শিশুরা মুক্তিযুদ্বে অর্জিত বাংলাদেকে আরো বিশ্বের প্রথম সারির দেশগুলোর সামনে বড় করে তুলে ধরে বলবে আমরাই বাঙ্গালী জাতী নিজস্ব ভাষার জন্য সংগ্রাম করেছি।

আজ সকাল ১১টায় অশ্বিনী কুমার টাউন হলে বরিশাল শিল্পকলা একাডেমি ও জেলা প্রশাসনের আয়োজনে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ পালিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক )মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমির শিশু বিষয়ক কর্মকর্তা পংকজ রায় চৌধুরী,শিশু সংঘঠক জীবন কৃষ্ণ দে,মুক্তিযুদ্বা আক্কাস হোসেন ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ হোসেন চৌধুরী(হোসেন নানা) শিশু সংগঠনের সভাপতি আয়সা সিদ্দিকা ও নিলয় ঘোষ।
প্রধান অতিথি এসময় আরো বলেন আমাদের প্রধান মন্ত্রী রাস্ট্র ক্ষমতায় আসার পর থেকে শিশুদের সুন্দর ভাবে বেড়ে উঠার জন্য কাজ করে যাচ্ছে।
আমরাই একমাত্র দেশ বছরের শুরুতেই প্রতিটি স্কুলে শিশুদের হাতে বই তুলে দিয়ে বই উৎসব পালন করে থাকি।

প্রধান অতিথি শিশুদের অভিভাবক সহ সকলের প্রতি সহনশীল হওয়ার জন্য আহবান জানান।

পড়ে শিশুদের জন্য আয়োজন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net