শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:০৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালের বাকেরগঞ্জে হামলার প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন

বরিশালের বাকেরগঞ্জে হামলার প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠী ইউনিয়নের উপ নির্বাচনকে ঘিরে আওয়ামীলীগ প্রার্থী সমর্থকদের হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে বিএনপি।

 

রোববার দুপুর সাড়ে বরোটায় জেলা ও মহানগর বিএনপি কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এখানে লিখিত বক্তব্যে বিএনপি নেতারা বলেন, শনিবার বিকেলে তাদের নির্বাচনী কার্যালয়ে দুইবার হামলা চালায় আওয়ামীলীগ প্রার্থীর সমর্থকরা। এসময় বিএনপি প্রার্থীর কর্মী-সমর্থকদের ৮টি মোটরসাইকেল ভাংচুর এবং ৮ জন কর্মীকে মারধর করে রক্তাক্ত জখম করে।

 

এধরনের হামলা করে তারা নির্বাচনী মাঠ থেকে বিএনপির নেতা কর্মীদের দূরে রেখে আগামী ২০ অক্টোবর ভোট প্রদানের দিন একচেটিয়া ভোট ডাকাতি করে বিজয়ী হবার চেষ্টা করছে আওয়ামীলীগ প্রার্থী ফয়সাল ওয়াহিদ। এই অপচেষ্টা রুখতে তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

 

এসময় জেলা দক্ষিণ বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁন, আবুল হোসেন খান সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net