শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:২৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরিশালে ২৫ হাজার মিটার জালসহ ১৯ জেলে আটক

dynamic-sidebar

বরিশালের বিভিন্ন নদীতে অভিযান চালিয়ে ২৫ হাজার মিটার অবৈধ জালসহ ১৯ জেলেকে আটক করা হয়েছে। পাশাপাশি ২ মণ ইলিশ জব্দ করা হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এ অভিযান পরিচালনা করে মৎস্য অধিদপ্তর, নৌ-পুলিশ ও আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরা।

মৎস্য অধিদপ্তর ও নৌ-পুলিশের যৌথ অভিযানে আটককৃত জেলেরা হলেন- জাহিদ (১৫), শাকিল (১৩), হানিফ (১৬), রফিক (১৬), হানিফ (১৮), আবুল হোসেন (২৫), হাসান হাওলাদার (১৮), সাইদ (১৮), মিরাজ (২০), মনির (১৮), মো. জামাল (২২), রুস্তুম আলি (২৬), আলাউদ্দিন (২২), আলম (২২), মো. শহিদ (২০), মো. জাকির (২২), সুজন দেওয়ান (২৫) ও কবির হোসেন (২৪)।

বরিশাল নৌ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ বেল্লাল হোসেন জানান, হিজলার মেঘনা ও মেহেন্দিগঞ্জের গজারিয়া ও কালা বদর নদীতে অভিযান চালিয়ে ১৮ জেলের সঙ্গে ১০ হাজার মিটার জাল ও ২ মণ ইলিশ জব্দ করা হয়।

সন্ধ্যায় আটককৃতদের থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

অপরদিকে বরিশাল ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অভিযানে বরিশাল সদর উপজেলার বিভিন্ন নদী থেকে ১৫ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়।

পাশাপাশি মো. জামাল খান (৪০) নামে এক জেলেকে আটক করা হয়। তার বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার গৌরীপাশা গ্রামে।

আটককৃত জামাল হোসেনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net