শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:১৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
ঢাকা-বরিশাল মহাসড়কে ট্রাকের ধাক্কায় নিহত ১

ঢাকা-বরিশাল মহাসড়কে ট্রাকের ধাক্কায় নিহত ১

dynamic-sidebar

বরিশাল-ঢাকা মহাসড়কে ট্রাকের ধাক্কায় মাহিন্দ্রার যাত্রী সচীন হাজারী (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) মহাসড়কের সুন্দরদী এলাকার নীলখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত সচীন হাজারী উপজেলার টরকীচর এলাকার মৃত যতীন হাজারীর ছেলে।

এ ঘটনায় আহত মাহিন্দ্রার অপর তিনযাত্রীকে গৌরনদী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন বাংলানিউজকে জানান, সচীন হাজারী কাজের সন্ধানে মাহিন্দ্রা করে ভুরঘাটা যাচ্ছিলেন।

পথে বরিশাল-ঢাকা মহাসড়কের নীলখোলা এলাকায় একটি ট্রাক মাহিন্দ্রাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সচীন হাজারী ঘটনাস্থলেই মারা যান। এছাড়া আহত হন মাহিন্দ্রার আরও তিনযাত্রী।

এদিকে বুধবার সকালে উপজেলার কটকস্থল এলাকার সাউধের খালপাড় নামক স্থানে হানিফ পরিবহনের একটি যাত্রীবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় ৫ যাত্রী আহত হওয়ার ঘটনা ঘটেছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net