শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:২৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরগুনায় জাতীয় ইঁদুর নিধন অভিযান

dynamic-sidebar

বরগুনা প্রতিনিধিঃ বরগুনা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জাতীয় ইঁদুর নিধন অভিযানের উদ্বোধন করে বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদ সদস্য অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বলেন, প্রতিবছর কৃষকের উপার্জিত ফসল ইঁদুরে ক্ষেতে বসেই খেয়ে শেষ করে দিচ্ছে, পরিশ্রমের ফসল কৃষক ঘরে তুলতে পারছেনা, চিহ্নিত এই শত্রুকে বংশ বিস্তার রোধ সহ নিধন করতে কৃষকদের নিজেদের দেশীয় কৌশল কাজে লাগাতে হবে। আর উৎপাদিত ফসল শুধু নয়, আমাদের পারিবারিক সম্পদেরও ক্ষতি করছে এই ই্ঁদুর।

জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্হাপন করেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক বদরুল আলম। আলোচনায় অংশ গ্রহণ করেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আঃ রশিদ, উপ-সহকারী কৃষি কর্মকর্তা ইলিয়াসুর রহমান,কৃষক সেলিম মিয়া প্রমুখ।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net