রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:১৬

শিরোনাম :
বরিশালে বেতন চাইতেই শ্রমিকদের উপর গুলি কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই দেশে এতো উন্নয়ন হয় : বরগুনায় কাদের

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই দেশে এতো উন্নয়ন হয় : বরগুনায় কাদের

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক ॥ আওয়ামী লীগ সরকার উন্নয়নবান্ধব সরকার, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী আছেন বলেই দেশে এতো উন্নয়ন হয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়েদুল কাদের।

মঙ্গলবার বরগুনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

৮ বছর পর বরগুনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টার দিকে বরগুনা সার্কিট হাউস মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের জাতীয় সঙ্গীত পরিবেশন ও জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলন উদ্বোধন করেন সাবেক চীফ হুইপ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি। বেলা ১২টায় প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সভা মঞ্চে উপস্থিত হন।

এর আগে সকাল ৯টা থেকে খণ্ড খণ্ড মিছিল সমাবেশ স্থলে আসতে থাকে।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এড. কামরুল আহসান মহারাজের উপস্থাপনায় ধর্ম গ্রন্থ পাঠের পর শোক প্রস্তাব উপস্থাপন করেন জেলা আওয়ামী লীগ বহিস্কৃত সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান নসা।

এ রিপোর্ট লেখা পর্যন্ত সম্মেলনের চলছিল।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net