রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:২৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরগুনায় সাড়ে ৩ কোটি টাকা মূল্যের তক্ষক উদ্ধার

বরগুনায় সাড়ে ৩ কোটি টাকা মূল্যের তক্ষক উদ্ধার

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ বরগুনা তালতলীতে সাড়ে তিন কোটি টাকা মূল্যের একটি তক্ষক উদ্ধার করেছে কোস্টগার্ড।সোমবার সন্ধ্যায় উপজেলার সোনাকাটা সংলগ্ন ফাতরার বন থেকে উদ্ধার করা হয়।উদ্ধারকৃত তক্ষকটিকে বন বিভাগ ও উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে রাত ৮টার দিকে সংরক্ষিত বনাঞ্চলে অবমুক্ত করা হয়।

 

সংশ্লিষ্টরা জানান, তক্ষকটি ১৩ ইঞ্চি লম্বা ও ওজনে ২০১ গ্রাম, যার বাজারমূল্য সাড়ে ৩ কোটি টাকা।কোস্টগার্ড দক্ষিণ জোনের ছকিনা স্টেশনের পেটি অফিসার মোকসেদুর রহমান বলেন, নিয়মিত টহল পরিচালনা সময়ে ফাতরার বনে একজন ব্যক্তিকে প্লাস্টিকের ব্যাগ হাতে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখা যায়। পরে ওই ব্যক্তিকে ডাক দিলে সে ব্যাগ রেখে পালিয়ে যায়।

 

ব্যাগটি তল্লাশি করে একটি জীবন্ত তক্ষক উদ্ধার করা হয়। এরপর তক্ষকটি উদ্ধার করে বন বিভাগের কাছে হস্তান্তর করি। বন বিভাগ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নিয়ে গভীর বনাঞ্চলে তক্ষকটি অবমুক্ত করা হয়েছে।বন বিভাগের ছকিনা বিটের অফিসার মোসাররফ হোসেন বলেন কোস্টগার্ড তক্ষক উদ্ধার করে আমাদের নিকট দিলে ইউএনওকে নিয়ে জঙ্গলে ছেড়ে দেয়া হয়েছে।

 

ইউএনও সিফাত আনোয়ার টুম্পা বলেন কোস্টগার্ড তক্ষক উদ্ধার করে বন বিভাগের কাছে হস্তান্তর করলে রাতে গভীর জঙ্গলে অবমুক্ত করা হয়।

 

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net