বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৫২

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
প্রথমবারের মতো দেশে যাত্রা শুরু করলো বিয়ার্ডো

প্রথমবারের মতো দেশে যাত্রা শুরু করলো বিয়ার্ডো

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ সম্পূর্ণ নতুন এই প্রিমিয়াম মেনজ গ্রুমিং ব্র্যান্ডটি পাওয়া যাচ্ছে দেশের বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্মে

বাংলাদেশে প্রথমবারের মতো যাত্রা শুরু করেছে প্রিমিয়াম মেনজ গ্রুমিং ব্র্যান্ড ‘বিয়ার্ডো’। এই ব্র্যান্ডের বিভিন্ন ক্যাটাগরিতে চুল, ত্বক, দাড়ির জন্য রয়েছে অসাধারণ কিছু পণ্য। ‘বিয়ার্ডো’ ব্র্যান্ডটি বিশ্বাস করে যে, দাড়ির সাথে ব্যক্তির স্বকীয়তা, উচ্চাকাঙ্ক্ষা, সাহসিকতার সম্পর্ক আছে। দাড়ি পুরুষদের চেহারায় একটি ক্লাসি লুক এনে দেয়। বিয়ার্ডো’র পোর্টফোলিওতে রয়েছে বিয়ার্ড অয়েল, গ্রোথ অয়েল, ফেইসওয়াশ, হেয়ার ওয়্যাক্স, শ্যাম্পু, পারফিউম ইত্যাদি পণ্য।

 

বাংলাদেশে মেনজ গ্রুমিং, স্টাইলিং এবং লাইফস্টাইল আরও আধুনিক করে তুলতে বিয়ার্ডো’র অসাধারণ পণ্যগুলো দারাজের বিয়ার্ডো ফ্ল্যাগশিপ স্টোর সহ শুধুমাত্র দেশের ই-কমার্স সাইটগুলোতে পাওয়া যাচ্ছে। ভোক্তারা প্রচারমূলক বিশেষ অফার হিসেবে পাবেন ২০% আকর্ষণীয় ছাড়। এছাড়া ৫৯৯ টাকার পণ্য কিনলেই পাবেন ফ্রি ডেলিভারি।

 

একটি পার্সোনালিটি-ড্রিভেন ব্র্যান্ড হিসেবে বিয়ার্ডো পুরুষদের ব্যক্তিত্ব এবং চেহারায় একটি ম্যানলি-লুক ফুটিয়ে তুলতে সাহায্য করে, যার সেরা উদাহরণ ভারতের অন্যতম জনপ্রিয় তারকা হৃত্বিক রোশন। ভারতে মেনজ গ্রুমিংয়ের অগ্রদূত হিসেবে ব্র্যান্ডটি ৭ বছরেরও বেশি সময় ধরে স্টাইলিং ক্যাটাগরিতে আধিপত্য বিস্তার করছে।

 

বিয়ার্ডো সম্পর্কে হৃত্বিক রোশন বলেন, “বিগত বেশ কিছু বছর ধরে বিয়ার্ডো ধারাবাহিকভাবে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। এটি মেনজ গ্রুমিং পণ্যগুলোকে সহজলভ্য করার চেষ্টার পাশাপাশি, পুরুষদের নিজের যথাযথ যত্ন নিতে ও আত্মবিশ্বাসী হয়ে উঠতে সাহায্য করছে। বাংলাদেশে যাত্রা শুরু করায় বিয়ার্ডো’র পুরো টিমকে অভিনন্দন ও শুভকামনা।”

 

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর কান্ট্রি হেড রজত দিবাকর বলেন, “বিয়ার্ডো পুরুষদের পার্সোনাল কেয়ার, গ্রুমিং এবং স্টাইলিং-এর চাহিদা পূরণে সাহায্য করবে বলে আমার বিশ্বাস। এই ব্র্যান্ডটি পুরুষদের ব্যক্তিত্বকে আরও আকর্ষণীয় করে তুলতে বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। মেনজ কেয়ার পণ্যসামগ্রীর জন্য বিয়ার্ডো একটি ‘ওয়ান-স্টপ’ ব্র্যান্ড হওয়ার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে।”

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net