শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:১৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে অবরোধের সমর্থনে ছাত্রদল-শ্রমিকদলের মিছিল

বরিশালে অবরোধের সমর্থনে ছাত্রদল-শ্রমিকদলের মিছিল

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ বিএনপি-জামায়াত ও সরকারবিরোধী দলগুলোর ডাকা দ্বিতীয় দফার ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচির শুরু হয়েছে। দ্বিতীয় দফার অবরোধের প্রথম দিনে বরিশালে রোববার (৫ নভেম্বর) সকালে মিছিল করেছে বিএনপির সহযোগী সংগঠন ছাত্রদল ও শ্রমিকদল। নগরীর সিএনবি রোডে ছাত্রদল ও বান্দ রোডে শ্রমিক দল মিছিল করে।

 

ছাত্রদলের মিছিলের একপর্যায়ে পুলিশ ধাওয়া দিলে এটি ছত্রভঙ্গ হয়ে যায়।নগরীর প্রধান প্রধান পয়েন্টে অবস্থান করছে পুলিশ। অপ্রীতিকর কোনো ঘটনা ঠেকাতেই সতর্ক অবস্থানে রয়েছে তারা। সন্দেহ হলেই করা হচ্ছে তল্লাশি।এদিকে, দ্বিতীয় দফার অবরোধের প্রথম দিনে বরিশালে সীমিত আকারে চলাচল করছে বাস। নগরীর রুপাতলী ও নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে সীমিত আকারে চলাচল করছে দূরপাল্লার ও অভ্যন্তরীণ রুটের বাস। একই অবস্থা লঞ্চের ক্ষেত্রেও।

 

বরিশাল নৌবন্দর থেকে ছেড়ে গেছে বিভিন্ন গন্তব্যের অভ্যন্তরীণ রুটের লঞ্চ। তবে, লঞ্চ ও বাসগুলোতে যাত্রী সংখ্যা ছিল খুবই সামান্য। অন্যান্য দিনের মতো স্বাভাবিক রয়েছ সরকারি-বেসরকারি দপ্তরের কার্যক্রম। মহাসড়ক ও নগরীর অভ্যন্তরে তিন চাকার গণপরিবহণ এবং পণ্যবাহী যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। অবরোধের বিষয়ে বরিশাল কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, ‘স্বাভাবিক নিয়মে বরিশালে যানবাহন চলছে।

 

এখন পর্যন্ত বরিশালে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. সাইফুল ইসলাম বলেন, ‘সড়কে সতর্ক অবস্থায় রয়েছে পুলিশ। কাউকে সন্দেহ হলে করা হচ্ছে তল্লাশি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net