শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৩৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরিশালে অবরোধের সমর্থনে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ বরিশালে অবরোধের সমর্থনে এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও কেন্দ্রিয় কমিটির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারের মুক্তির দাবিতে ঝটিকা বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল। অপরদিকে বিরোধী দলের নৈরাজ্য মোকাবেলায় দলীয় কার্যালয়ের সামনে সরব ছিলো আওয়ামী লীগ। টানা ২ দিনের অবরোধের শেষ দিনে বরিশালে যানবাহন চলাচল ছিলো প্রায় স্বাভাবিক।

অবরোধের দ্বিতীয় ও শেষ দিনে সোমবার সকাল সোয়া ১০টায় নগরীর সার্কিট হাউজের সামনে থেকে একটি ঝটিকা বিক্ষোভ মিছিল বের করে মহানগর ছাত্রলীগ। মিছিলটি কিছুদূর অগ্রসর হওয়ার পর সবাই সটকে পড়েন। মিছিল থেকে অবরোধের সমর্থনে এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও কেন্দ্রিয় কমিটির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারের মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেয়া হয়।

এদিকে অন্য দিনের মতো আজ সকালে সদর রোডের দলীয় কার্যালয় চত্ত্বরে সরব ছিলো জেলা ও মহানগর আওয়ামী লীগ।

অবরোধের দ্বিতীয় দিন বরিশালের স্থানীয় এবং দূরপাল্লা রুটে সীমিত পরিসরে বাস চলেছে। অন্য যানবাহন চলাচলও প্রায় স্বাভাবিক। অভ্যন্তরীণ রুটে লঞ্চ চলাচল করলেও যাত্রী সংকট দেখা গেছে। নগরীর দোকানও বেশিরভাগ খোলা।
যে কোন ধরনের অনাকাংখিত পরিস্থিতি রোধে নগরীর গুরুত্বপূর্ণ মোড়ে মোতায়েন ছিলো বিপুল সংখ্যক পুলিশ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net