মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:৫৮

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
অনৈতিক কর্মকান্ডে রাজি না হওয়ায় বিএম কলেজ ছাত্রীকে তুলি নিয়ে যাওয়ার হুমকি- থানায় অভিযোগ

অনৈতিক কর্মকান্ডে রাজি না হওয়ায় বিএম কলেজ ছাত্রীকে তুলি নিয়ে যাওয়ার হুমকি- থানায় অভিযোগ

dynamic-sidebar

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল বিএম কলেজের এক ছাত্রীকে মারধর ও বহিরাগতদের দিয়ে তুলে নেয়ার হুমকির অভিযোগ উঠেছে। এ বিষয়ে কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন ওই ছাত্রী। অভিযোগে বনমালী গাঙ্গুলীর ছাত্রী হেনা আক্তার ও ছাত্রলীগ নেতা সোহাগ ওরফে পাসপোর্ট সোহাগকে অভিযুক্ত করে কলেজ ছাত্রী ফারজানা।
অভিযোগ সূত্রে জানাযায়, বিএম কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্রী ফারজানা বনমালী গাঙ্গুলী ছাত্রী হোস্টেলে থাকে। সেই সুবাধে বনমালী গাঙ্গুলী ছাত্রী হোস্টেলের নেত্রী হেনা আক্তার প্রায় সময় ফারজানাকে অনৈতিক কাজ করার জন্য চাপ প্রয়োগ করে। ফারজানা হেনার কথায় রাজী না হওয়ায় হোস্টেলের অন্যান্য মেয়েদের সাথে নিয়ে তাকে প্রায়ই শারীরিক নির্যাতন করতো হেনা। এরই ধারাবাহিকতায় গত ১ অক্টবর ফারজানার রুমে গিয়ে তাকে মারধর করে হেনা। হেনার মারধরের ঘটনায় ফারজানা বিএম কলেজ অধ্যাক্ষ বরাবর একটি লিখিত অভিযোগ দেয়। অধ্যক্ষের কাছে অভিযোগ দেয়ার কারনে হেনা আক্তার ফারজানাকে বড় ধরনের ক্ষতি করার হুমকি দেয় এবং বহিরাগত এক ব্যাক্তি (হেনার স্বামী) সোহাগ ওরফে পাসপোর্ট সোহাগ হোস্টেল থেকে তুলে নিয়ে বাজে কাজ করানোর হুমকি দেয়।
এ বিষয়ে অভিযুক্ত সোহাগ ওরফে পাসপোর্ট সোহাগ জানায়, ফারজানা ও তার সঙ্গীরা আমার মাকে ফোন দিয়ে আমার স্ত্রী হেনার আক্তাদের নামে বাজে বাজে কথা বলতো তাই আমি ফারজানাকে ফোন দিতে বারন করেছি। কিন্তু আমি তাকে কোন ধরনের হুমকি ধামকি দেইনি বরং ফারজানা আমাকে ফোনদিয়ে বিভিন্ন বিষয়ে কথা বলতো।
অভিযোগের বিষয়ে বিএম কলেজ অধ্যক্ষ প্রফেসর স্বপন কুমারের কাছে জানতে চাইলে তিনি জানান, আমার কাছে হেনার বিরুদ্ধে যে অভিযোগ দেয়া হয়েছিল তার জন্য একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটি ১৫ দিনের মধ্যে প্রতিবেদন জমা দিবেন। প্রতিবেদনে যদি হেনা অভিযুক্ত হন তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। থানায় অভিযোগের বিষয়ে বলেন, তিনি কোন অভিযোগের বিষয়ে জানেন না। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রয়োজন বোধে ছাত্রী হোস্টেল বন্ধ করে দেব না হলে ভালভাবে চালাবো কোন প্রকার বদনাম নিয়ে চালাবো না।
তবে অভিযোগকারী ছাত্রী ফরজানা প্রতিবেদককে জানায়, প্রথমে অধ্যক্ষের কাছে বললে অধ্যক্ষ কোন প্রকার ব্যবস্থা না নেয়ার কারনে থানায় অভিযোগ দেই।
উল্লেখ্য, অধ্যক্ষের ১৫ দিনের তদন্ত কমিটির মেয়াদ প্রায় ২০ দিন পেরিয়ে গেলেও তিনি বলছেন ১৫ দিন পরে বলতে পারবো প্রকৃত দোষী কে। আবার বলছেন বিবাহিত কোন ছাত্রীকে হোস্টেলে থাকতে দেয়া হবেনা। কিন্তু ছাত্রলীগ নেত্রী হেনা যে বিবাহিত এমন প্রশ্নের জবাবে তিনি নিশ্চুপ হয়ে যান।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net