সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:৫৭

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশাল শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান অধ্যক্ষ ইউনুস আলী

বরিশাল শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান অধ্যক্ষ ইউনুস আলী

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন প্রফেসর মো. ইউনুস আলী সিদ্দিকী। তিনি ঝালকাঠি সরকারি কলেজের অধ্যক্ষ ছিলেন। সোমবার (১৮ ডিসেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব চৌধুরী সামিয়া ইয়াসমীনের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তাকে নিয়োগ দেয়া হয়।

 

 

নিয়োগের শর্তে বলা হয়েছে, তিনি নিজ বেতনক্রম অনুযায়ী বেতন ভাতা গ্রহণ করবেন, তিনি পদ সংশ্লিষ্ট ভাতা ও অন্যান্য সুবিধা পাবেন, বোর্ড কর্তৃপক্ষ বিনা ভাড়ায় বাসস্থানের ব্যবস্থা করলে তিনি কোনো বাড়ি ভাড়া ভাতা গ্রহণ করতে পারবেন না, সরকারি বাসায় বসবাস করলে বাড়ি ভাড়াসহ যাবতীয় সরকারি পাওনা নিজ দায়িত্বে ট্রেজারি চালানের মাধ্যমে সংশ্লিষ্ট খাতে জমা প্রদান করবেন, তিনি স্ব-স্ব ক্ষেত্রে প্রযোজ্য বাধ্যতামূলক ভবিষ্যৎ তহবিল, গোষ্ঠী বীমা ও অন্যান্য তহবিল চাঁদা প্রদান করবেন, বোর্ড কর্তৃপক্ষ সংশ্লিষ্ট বিধি অনুযায়ী তার লিভ স্যালারি ও পেনশনের চাঁদা প্রদান করবেন। সরকারের প্রচলিত ও প্রণীতব্য বিধি-বিধান ও আদেশ অনুসারে তার চাকরি নিয়ন্ত্রিত হবে।

 

 

প্রসঙ্গত, প্রফেসর মো.ইউনুস আলী সিদ্দিকী ১৯৯৩ সালে বরগুনা সরকারি কলেজে ব্যবস্থাপনা বিষয়ে প্রভাষক হিসেবে শিক্ষকতা শুরু করেন, এরপর যশোর মাইকেল মধুসূদন কলেজ, বরিশালের চাখারে সরকারি ফজলুর হক কলেজে ৩ বছর উপাধ্যক্ষের দায়িত্ব পালন করেন। এছাড়া একাধিকবার ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পালন করেন।

 

 

 

বরিশাল সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ ছিলেন তিনি। এছাড়াও শিক্ষকতা জীবনে ৩১ বছরের মধ্যে ২৩ বছর সরকারি ব্রজমোহন (বিএম) কলেজে বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন। সোমবার (১৮ ডিসেম্বর) বিকেলেই নিজ কর্মস্থলে যোগদান করবেন বলে জানিয়েছেন প্রফেসর মো. ইউনুস আলী সিদ্দিকী।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net