শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৩৬

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল

প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে বরিশালে সমন্বয় কমিটি

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরিশাল আগমন উপলক্ষে আয়োজিত জনসভা সফল করার লক্ষ্যে সমন্বয় কমিটি গঠন করেছে আওয়ামী লীগ। আগামী ২৯ ডিসেম্বর বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে জনসভা করবেন প্রধানমন্ত্রী।

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে নগরীর বরিশাল ক্লাবে অনুষ্ঠিত জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় উপস্থিত কেন্দ্রীয় নেতাদের সম্মতিক্রমে ছয় সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির প্রধান সমন্বয়ক করা হয়েছে জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহকে। আর সমন্বয়ক করা হয়েছে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতকে।

 

এদিকে কমিটির সদস্য হিসেবে আছেন, বরিশাল-৫ আসনের সংসদ সদস্য বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট বলরাম পোদ্দার ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

 

 

এছাড়া যোগাযোগ ও আপ্যায়ন কমিটিতে রয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট লস্কর নুরুল হক। জনসভা সফল করতে গঠিত শৃঙ্খলা কমিটিতে রয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মাহাবুব উদ্দিন আহমেদ বীর বিক্রম, অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর ও মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম।

 

 

এ বিষয়ে জানতে চাইলে জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ বলেন, প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলে উন্নয়নের মাধ্যমে চেহারা পাল্টে দিয়েছে। জনসভায় ১০ লাখের বেশি লোকের সমাগম ঘটবে। তার এ জনসভার মধ্য দক্ষিণাঞ্চলে নৌকার বিজয় নিশ্চিত হবে।

 

আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট বলরাম পোদ্দার জানান, দীর্ঘ বছর পর বরিশালে প্রধানমন্ত্রী ও দলের সভানেত্রী শেখ হাসিনার সফরের খবরে নেতাকর্মীরা সবাই উজ্জীবিত। অধীর আগ্রহ নিয়ে সবাই অপেক্ষা করবে প্রধানমন্ত্রীকে এক নজর দেখার জন্য। পদ্মাসেতু, পায়রা বন্দর, তাপবিদ্যুৎ কেন্দ্রসহ দক্ষিণাঞ্চলে শেখ হাসিনার যে অবদান তার প্রতিদানেই মানুষ নৌকায় আবারও ভোট দিবেন বলেও দাবি এ নেতার।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net