রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৩৪

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
আমাদের লক্ষ ২০৪১ সাল-বরিশালে প্রধানমন্ত্রী

আমাদের লক্ষ ২০৪১ সাল-বরিশালে প্রধানমন্ত্রী

dynamic-sidebar

খবর বরিশাল ॥ বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছনে, আমাদের লক্ষ ২০৪১ সাল। ২০৪১ সালে আমাদের দেশ হবে স্মার্ট বাংলাদেশ। তার জন্য আমি বলব আমাদের দেশের ছাত্র ছাত্রী মেধাবী হতে হবে। তিনি আরও বলেন, জাহিদ ফারুক সততার সাথে দায়িত্ব পালন করছে।

 

তিনি অত্যন্ত ভালো মানুষ, আমি তাকে মনোনয়ন দিয়েছি। আপনারা তাকে বিজয়ী করবেন। তিনি পানি সম্পদ প্রতিমন্ত্রীর দায়িত্ব খুব ভালোভাবে পালন করছেন। এসময় তিনি বরিশালের সকল আসনের প্রার্থীদের পরিচয় করিয়ে দেন। তিনি আরও বলেন আমি বিএনপি-জামাতকে ধিক্কার জানাই। তাদের মানুষ আর চায়না, তারা নির্বাচন চায়না, বানচাল করতে চায় না।

 

তিনি আরও বলেন, নির্বাচনের দিন আপনারা সকাল সকাল ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন, মার্কাটি কি? মার্কা নৌকা।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net