রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:১২

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
বরিশালে কাউন্সিলরের বিরুদ্ধে সরকারি কর্মকর্তাকে লাঞ্ছিত করার অভিযোগ!

বরিশালে কাউন্সিলরের বিরুদ্ধে সরকারি কর্মকর্তাকে লাঞ্ছিত করার অভিযোগ!

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক ॥ বরিশালে গণপূর্ত বিভাগে কর্মকর্তাকে মারধরের অভিযোগ উঠেছে ১৪নং কাউন্সিলর এর বিরুদ্ধে।অবৈধভাবে অফিসের মালামাল নিয়ে যেতে বাধা দেওয়াই এ ঘটনা ঘটে বলে অভিযোগে জানা যায়।

অভিযোগ সুত্রে জানা যায়, গত (১জানুয়ারি) সোমবার গণপূর্ত ভবনের কনফারেন্স রুমের কাজের পুরাতন মালমাল নিতে আসেন ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর শাকিল হোসেন পলাশ। তখন গণপূর্ত বিভাগের হিসাব সহকারী মোহাম্মদ ওমর ফারুক এতে বাধা দিতে গেলে তাকে অকথ্য ভাষায় গালাগালি শুরু করেন পলাশ। এক পর্যায়ে কাউন্সিল ও তার সহযোগীরা ওমর ফারুকের গায়ে হাত তোলেন। এসময় উপ-সহকারী প্রকৌশলী রফিকুল সহ তিন জনের বাধা দিতে গেলে তাদের উপরও চড়াও হয়ে তাদেরকেও শারীরিকভাবে লাঞ্ছিত করেন কাউন্সিলর পলাশ ও তার ৮/১০জন সহযোগী।
এবিষয়ে বরিশাল গণপূর্ত বিভাগের হিসাব সহকারী মোহাম্মদ ওমর ফারুক বলেন,কাউন্সিল পলাশ এর আগেও পুরতন মালামাল নিয়ে গেছেন। কিন্তু সোমবার আবার নিতে আসলে আমি বাঁধা দেই এতে সে এবং তার সহযোগীরা আমার উপরে চরাও হয়ে উঠে। এক পর্যায় সে অকথ্য ভাষায় গালাগালি শুরু করলে আমাদের অফিসের অন্যরা তার প্রতিবাদ করায় কাউন্সিল ও তার সহযোগী ৮/১০ জনে মিলে আমাকে মারধর করেন। এ ঘটনায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানায় গণপূর্ত বিভাগের এই কর্মকর্তা।
এবিষয়ে বরিশাল গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: ফয়সাল আলম জানান, আমরা সরকারি নির্দেশনা অনুযায়ী কাজ করি। কেউ যদি সরকারি কাজে বাঁধা দেন আমরা তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।
এদিকে এই ঘটনা উপযুক্ত বিচারের দাবি জানিয়ে মঙ্গলবার (২ জানুয়ারি) কর্মবিরতি পালন করছেন বরিশাল গণপূর্ত বিভাগের কর্মচারীরা।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net