রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:২১

মাত্র আড়াই হাজার টাকার জন্য একই পরিবারের ৪জনকে কুপিয়ে যখম

মাত্র আড়াই হাজার টাকার জন্য একই পরিবারের ৪জনকে কুপিয়ে যখম

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক ॥ বরিশাল নগরীতে পাওনা টাকা চাওয়ায় একই পরিবারের ৪সদস্যকে কুপিয়ে যখম করার ঘটনা ঘটেছে। গতকাল নগরীর ২৭নং ওয়ার্ডের রুইয়ার পোল ব্রিজ সংলগ্ন মিঠুর চায়ের দোকানে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, মিঠু শিকদার (৩০), তার মা নাছিমা বেগম (৫০), তার মামা উজ্জ্বল হাওলাদার(৪৫) এবং ফিরোজ হাওলাদার (৪০)।

 

 

আহত সূত্রে জানা যায়, হামলায় আহত মিঠুর কাছ থেকে বেশ কিছুদিন পূর্বে ২৬০০ টাকা ধার নেয় জিহাদ। সেই টাকা চাইতে গেলেই বাধে বিপত্তি। টাকা দেয়া তো দূরের কথা উল্টো মিঠুকে গালাগালি শুরু করতে থাকে। এসময় জিহাদকে গালাগালি করতে নিষেধ করলে মিঠুর উপর অতর্কিত হামলা চালায় জিহাদসহ তার তিন ভাই পলাশ (৩০), আরিফ (২৮), আরাফাত (২৭) ও তাদের পিতা গনি মাঝি (৬০)।

 

 

পরবর্তীতে মিঠুর ডাক চিৎকার শুনে মিঠুর মামা উজ্জ্বল হাওলাদার এবং ফিরোজ হাওলাদার ঘটনাস্থলে এসে তাদের উভয়কেই শান্ত করার চেস্টা করলে তখন হামলাকারীরা তাদের উপরও হামলা চালায়। এসময় ঘটনাস্থলে মিঠুর মা নাছিমা বেগম উপস্থিত হলে তার বর্বর হামলা চালায় হামলাকারী জিহাদ সহ তার পরিবার।

 

এতে মিঠুর পরিবারের ৪জন গুরত্বর আহত হয়ে শেবাচিম হাসপাতালে ভর্তি হন। হামলায় মিঠুর মায়ের ১৭টি সেলাইয়ের প্রয়োজন হয়। এঘটনায় এয়ারপোর্ট থানায় মামলার প্রস্তুতি চলমান রয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net