রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:২৬

বাবুগঞ্জে জেলেদের জালে মিললো মোটরসাইকেল

বাবুগঞ্জে জেলেদের জালে মিললো মোটরসাইকেল

dynamic-sidebar

খবর বরিশাল ॥ বাবুগঞ্জের আড়িয়াল খাঁ নদী থেকে জেলেদের জালে ধরা পারলো বাজাজ কোম্পানির প্লাটিনাম মোটরসাইকেল।
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) ভোরে মীরগঞ্জ সংলগ্ন আড়িয়াল খাঁ নদীতে উপজেলার রহমতপুর ইউনিয়নের রাজগুরু নতুনচর গ্রামের রিপন হাওলাদার (৩৮), পিতা. শাহজাহান হাওলাদার ও সায়েম মল্লিক(৪৫), পিতা. খাদেম মল্লিক মাছ শিকার করতে যায়।
এসময় তাদের জালে মাছ নয় মোটরসাইকেল আটকে যায়। এরপর স্থানীয় কয়েকজনের সহযোগিতা মোটরসাইকেলটি উদ্ধার করে মীরগঞ্জ ফেরিঘাটে নিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে মোটরসাইকেলটি বাবুগঞ্জ থানা পুলিশের হেফাজাতে রেখেছে।
উদ্ধার হওয়া কালো রঙের গাড়িটির নম্বর প্লেট, ইঞ্জিন নম্বর ও চ্যাসিস  নম্বর অস্পষ্ট হওয়ায় গাড়িটি শনাক্ত করা যায়নি। তবে গাড়িটি বরিশালের নম্বর প্লেট বোঝা যাচ্ছে। এ ঘটনায় একালায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। জেলে রিপন হাওলাদার জানান, ভোরে আমি এবং সায়েম মল্লিক আড়িয়াল খাঁ নদীতে মাছ ধরতে যাই।
তখন আমাদের জালে মোটরসাইকেলটি আটকে যায়। প্রথমে আমরা মনে করেছিলাম নদীর তলদেশে কোন গাছের সাথে আটকে গেছে। এরপর কয়েকজন জেলের সাহায্যে জাল তুলতে গেলে। জালে পেচানো অবস্থা মোটরসাইকেলটি ভেসে ওঠে।
পরে মোটরসাইকেলটি উদ্ধার করে মীরগঞ্জ ফেরিঘাটে রেখে স্থানীয়দের খবর দেই বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান বলেন, জেলেদের জালে উদ্ধার হওয়া মোটরসাইকেলটি শনাক্ত করা যায়নি। চুরিরও হতে পারে বা লঞ্চ থেকেও পরে যেতে পারে। কিন্তু এখন পর্যন্ত নিশ্চিত না।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net