শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৫৪

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
জাতীয় পরিচয়পত্র করাতে এসে নারীসহ আটক-৩

জাতীয় পরিচয়পত্র করাতে এসে নারীসহ আটক-৩

dynamic-sidebar

খবর বরিশাল: বরিশালের উজিরপুর উপজেলা নির্বাচন অফিসে জাতীয় পরিচয়পত্র করতে এসে ভারতীয় নাগরিকসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

 

তলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহীন হাওলাদার ও ইউপি সদস্য মোঃ হারুন এর দেয়া প্রত্যায়নপত্র ও জন্মনিবন্ধন নিয়ে এই এনআইডি কার্ড করার চেস্টা করে ভারতীয় নাগরিকসহ ৩ জন।

 

আটককৃতরা হচ্ছেন ভারতের উরিশ্যা বলাঙ্গির জেলার পাটনাগর উপজেলার বনকাবিহার গ্রামের শ্যাম সুন্দর বড়িয়ার মেয়ে সাবিত্রী বড়িয়া(২৯), উজিরপুর উপজেলার সাতলা ৬নং ওয়ার্ডের মৃত আব্দুস সালাম হাওলাদারের ছেলে এবায়দুল হাওলাদার (২৬) ও এনামুল হাওলাদার। আটককৃতরা জানান, সাবিত্রীকে ৭ বছর পূর্বে এবায়দুল বিয়ে করে। তবে কোন কাগজপত্র দেখাতে পারেনি।

 

৮ ফেব্রুয়ারী সাবিত্রীর নাম পরিবর্তন করে হালিমা খানম লিখে ভুয়া কাগজপত্র তৈরি করে উজিরপুর উপজেলা নির্বাচন অফিসে দাখিল করেন। এ সময় সন্দেহ হলে নির্বাচন অফিসার আব্দুর রশিদ তাদেরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন।

 

উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রশিদ জানান, দুপুর ২টার দিকে ভোটার আইডি কার্ড করার জন্য কাগজপত্র জমা দেয়। এরপর তার মুখের ভাষা শুনে সন্দেহ হওয়া অনুপ্রবেশকারী নারীসহ ৩ জনকে আটক করে উজিরপুর মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

 

ইউপি চেয়ারম্যান মোঃ শাহীন হাওলাদার জানান, ভুল বুঝিয়ে প্রত্যায়ন নেয়া হয়েছে। উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আহম্মেদ জানান, জিঙ্গাসাবাদ চলছে, আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net