রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:৩৪

মেডিকেল কলেজ ছাত্রকে চাপা দিয়ে গেলো ইলিশ পরিবহন

মেডিকেল কলেজ ছাত্রকে চাপা দিয়ে গেলো ইলিশ পরিবহন

dynamic-sidebar

বাবুগঞ্জ প্রতিনিধি ॥ ঢাকা- বরিশাল মহাসড়কে ইলিশ পরিবহন ও মটরসাইকেলের  মুখোমুখি সংঘর্ষে শের-ই বাংলা মেডিকেল কলেজের আইএসটি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী তানজিম রহমান খান শ্রাবণ (২১)  নিহত হয়েছে। গুরুতর আহত বন্ধু বাবুগঞ্জ ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মোঃ মারুফ হোসেন (২০)।

 

এ ঘটনাটি ঘটেছে শনিবার রাত সাড়ে ৮টায় বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ব্রীজের ঢালে। এসময় মহাসড়কের দুই প্রান্তে শতাধিক যাত্রীবাহি পরিবহন আটকে যাওয়ায় দূভোর্গে পরে পরিবহনযাত্রীরা।

 

নিহত তানজিম রহমান খান শ্রাবণ উপজেলার মাধবপাশা ইউনিয়নের পূর্ব রহমতপুর গ্রামের ৯নং ওয়ার্ডের মোঃ সাইদুর রহমান খানের ছেলে। তানজিম খানের পিতা ঢাকা একটি কোস্পানিতে চাকরি করার সুবাধে  নানা বাড়ী থেকে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজে আইসিডি বিভাগে পড়াশুনা করতো ।

 

শনিবার সন্ধ্যায় তানজিম তার বন্ধু মারুফকে সাথে নিয়ে মটরসাইকেল যোগে পিতার গ্রামের বাড়ি পূর্ব রহমতপুর গ্রামে আসে। পিত্রালয় থেকে নানা বাড়িতে যাওয়ার সময় ইলিশ পরিবহনের সাথে মুখামুখি সংর্ঘষে তানজিম খান ঘটনাস্থলেই মারা যায় এবং আহত হয় বন্ধু মোঃ মারুফ হোসেন।

 

স্থানীয়রা আহত মারুফকে  উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় ওই রাতে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। এয়ারপোর্ট থানার ওসি এসএম মাসুদ আলম বলেন,সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়তন্ত্রে আনার পরে যানচলাচল স্বাভাবিক হয়।

 

এসময়  ইলিশ পরিবহনটি আটক করা হয়েছে কিন্তু চালক পালিয়ে যাওয়ার তাকে আটক করা যায়নি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net