রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:১০

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
দেশের প্রথম বাণিজ্যিক ভেহিকেল মার্কেট প্লেস ‘গাড়ি মেলা’র যাত্রা শুরু  

দেশের প্রথম বাণিজ্যিক ভেহিকেল মার্কেট প্লেস ‘গাড়ি মেলা’র যাত্রা শুরু  

dynamic-sidebar

খবর বিজ্ঞপ্তি: পূর্ব মালিকানাধীন বা সেকেন্ড-হ্যান্ড বাণিজ্যিক যানবাহন ক্রয়-বিক্রয়ের অনলাইন বিডিং প্ল্যাটফর্ম ‘গাড়ি মেলা’ চালু হয়েছে। এই প্ল্যাটফর্মের মূল লক্ষ্য দেশের বাণিজ্যিক গাড়ির বাজারকে নতুনভাবে সংজ্ঞায়িত করা। যা ব্যক্তি বা ব্যবসার জন্য স্বচ্ছ, দক্ষ ও সুলভ মূল্যে প্রদান করবে।

গাড়ি মেলা’র স্বচ্ছ বিডিং প্রক্রিয়া ক্রেতা-বিক্রেতা উভয়ের জন্য ন্যায্যতা ও আস্থা নিশ্চিত করে প্ল্যাটফর্মে রয়েছে বাণিজ্যিক যানবাহনের বিস্তৃত সমাহার। সকল গাড়ির স্পষ্ট ছবি ও তথ্য সম্ভাব্য ক্রেতাদের নিকট প্রদর্শন করা হয়। ফলে স্বচ্ছতা ও নির্ভরযোগ্যতা বজায় থাকে এবং ক্রেতারা তাদের পছন্দ ও প্রয়োজন অনুযায়ী গাড়ি কিনতে পারেন।

‘গাড়ি মেলা’র বাণিজ্যিক যানবাহনের বিস্তৃত পরিসর দেশব্যাপী ব্যবসায়ী, ফ্লিট ম্যানেজার এবং পরিবহন কোম্পানির বিভিন্ন চাহিদা পূরণে  সক্ষম। এসএমই থেকে শুরু করে বড়-বড় কর্পোরেশনের যানবাহন ক্রয়-বিক্রয় সংক্রান্ত সমাধান সহজে পাওয়া যাচ্ছে এ প্ল্যাটফর্মে। যা ব্যবসাগুলোকে তাদের ফ্লিট ম্যানেজমেন্ট আরও দক্ষতার সাথে পরিচালনা করতে সাহায্য করে।

ক্রেতারা চাইলে এককভাবেও ‘গাড়ি মেলা’র ইউজার-ফ্রেন্ডলি ইন্টারফেস এবং যাচাইকৃত বিস্তর তালিকা থেকে চাহিদা মতো পছন্দের গাড়ি কিনতে পারবেন। ফ্লিট ম্যানেজারদের দ্রুত ও কার্যকরভাবে তাদের ফ্লিট আপগ্রেড করার ক্ষেত্রেও গাড়ি মেলা বিশেষ সহায়ক।

‘গাড়ি মেলা’র সিইও বলেন, “গাড়ি মেলা কেবল একটি প্ল্যাটফর্মই নয়, এটি একটি গেম-চেঞ্জার। আমরা বাণিজ্যিক যানবাহনের বাজারে সকল স্টেকহোল্ডারদের একটি নির্বিঘ্ন ও নিরপেক্ষ অভিজ্ঞতা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। পাশাপাশি দেশের অটোমোবাইল ইন্ডাস্ট্রিতে উদ্ভাবন ও অগ্রগতি বাস্তবায়বনে সর্বদা স্বচেষ্ট।”

‘গাড়ি মেলা’র সিওও বলেন, “গাড়ি মেলা এমন একটি প্ল্যাটফর্ম, যা বাণিজ্যিক যানবাহনের অগোছালো মার্কেটকে সুসংগঠিত করতে সাহায্য করবে। একইসাথে, এটি বাণিজ্যিক যানবাহন ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে ব্যক্তি বা প্রতিষ্ঠানের জন্য সময়-সাশ্রয়ী এবং লাভজনক হবে।”

‘গাড়ি মেলা’ গাড়ির হিস্ট্রি রিপোর্ট, ইন্সপেকশন এবং কাগজপত্র পরীক্ষা করে পুঙ্খানুপুঙ্খ যাচাইকরণ প্রক্রিয়ার মাধ্যমে সকল যানবাহন তালিকাভুক্ত করে। যাচাইকরণের এই প্রতিশ্রুতি ক্রেতাদের আস্থা বাড়ায় এবং সেকেন্ড-হ্যান্ড বাণিজ্যিক গাড়ির বাজারে আধিপত্য বিস্তারে ‘গাড়ি মেলা’র অবস্থানকে আরও সুদৃঢ় করবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net