রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:০২

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
জেলে ইমরান খানের স্ত্রীকে অ্যাসিড মেশানো খাবার দেওয়ার অভিযোগ

জেলে ইমরান খানের স্ত্রীকে অ্যাসিড মেশানো খাবার দেওয়ার অভিযোগ

dynamic-sidebar

খবর বরিশাল: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বুশরা বিবিকে সাব জেলে অ্যাসিড মিশ্রিত খাবার দেওয়ার অভিযোগ উঠেছে। বিষক্রিয়ায় গত ৫ দিন ধরে তার প্রচণ্ড ব্যথা হচ্ছে। এমতাবস্থায় জরুরি ভিত্তিতে বুশরা বিবির স্বাস্থ্য পরীক্ষা ও প্রয়োজনীয় চিকিৎসার উদ্যোগ নেওয়ার আহ্বান জানিয়েছে তেহরিক-ই-ইনসাফ পাকিস্তান। খবর ডনের।

বর্তমানে ইমরান-বুশরা দম্পতির বানিগালা বাসভবনে রয়েছেন বুশরা। তোশাখানা মামলায় এই দম্পতির সাজা দেওয়ার পর এই বাড়িটি সাব জেল ঘোষণা করা হয়েছে।

শুক্রবার সকালে পিটিআইর আইনজীবী ও বুশবার মুখপাত্র মাশাল ইউসুফজাই এক্সে পোস্ট করে লিখেছেন, বুশবার সঙ্গে তার পরিবার ও ইমরানের বোন এবং পিটিআইর লিগ্যাল টিম দেখা করেছে।

বুশরা জানিয়েছেন, তার খাবারে অ্যাসিড জাতীয় কিছু মেশানো হয়েছে। যে কারণে গত ৫ দিন ধরে তার প্রচণ্ড ব্যথা হয়েছে। তার গলা ও মুখে প্রচণ্ড ক্ষত হয়েছে। তিনি এখন চা কিংবা পানিতে চুবিয়ে টোস্ট বিস্কিট ছাড়া কিছুই খেতে পারছেন না।

বুশরার মুখপাত্র উদ্বেগ প্রকাশ করে বলেন, বুশরা বিবির জীবনের জন্য বড় ধরনের হুমকি তৈরি হয়েছে। যত দ্রুত সম্ভব তার স্বাস্থ্য পরীক্ষা করা দরকার।

পৃথক এক এক্স বার্তায় পিটিআই জানিয়েছে, এখনকার ‘ফ্যাসিবাদী শাসন’ এতটাই নিচে নেমে গেছে যে তারা ইমরান খানের স্ত্রীর ওপর ‘নোংরা আক্রমণ’ করছে। তাঁকে চিকিৎসার সুযোগ দেওয়া হচ্ছে না।

 

পিটিআইয়ের পক্ষ থেকে এ বিষয়ে পাকিস্তানের উচ্চ আদালতের হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

২০১৮ সালে ইমরান খানের সঙ্গে বুশরার বিয়ে হয়। বলা হয়ে থাকে, বুশরার পরামর্শ নিতে ওই দরগায় গিয়েছিলেন ইমরান। এরপর ইমরান ও বুশরা বিয়ে করেন। তারও মাস ছয়েক পর ইমরান পাকিস্তানের প্রধানমন্ত্রী হন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net