শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:১২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
আশরাফের বাড়ি বিক্রির খবরটি অসত্য

আশরাফের বাড়ি বিক্রির খবরটি অসত্য

dynamic-sidebar

সৈয়দ আশরাফের স্ত্রীর চিকিৎসার জন্য বাড়ি বিক্রি করা হয়েছে বলে বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ যে খবর প্রকাশিত হয়েছে তা পুরাপুরি মিথ্যা ও ভুয়া বলে অভিযোগ করেছেন সৈয়দ আশরাফুল ইসলামের চাচাতো ভাই এবং তার নির্বাচনী এলাকা কিশোরগঞ্জের বিশ্বস্ত সহচর সৈয়দ আশফাকুল ইসলাম। মঙ্গলবার (২৪ অক্টোবর) তিনি  বলেন, আমাদের বনানীতে কোনো বাড়িই নেই। বিক্রি করবে কোথা থেকে।

গত ৯ অক্টোবর অসুস্থ স্ত্রীকে বিদেশে দেখতে যাওয়ার পূর্বে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করেন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ। তখন প্রধানমন্ত্রী তার স্ত্রীর চিকিৎসার ব্যয়ভার বহন করার আশ্বাস দিলে তিনি (আশরাফ) প্রত্যাখ্যান করেন বলে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। এ বিষয়ে জানতে চাইলে সৈয়দ আশফাকুল ইসলাম বলেন, এ বিষয়ে আমার কিছু জানা নাই।

এর আগে, বিভিন্ন গণমাধ্যমে স্ত্রীর দুরারোগ্য ক্যান্সারের চিকিৎসার খরচ যোগাতে নিজের বনানীর বাড়িটি বিক্রি করে দিয়েছিলেন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। সরকারি সুবিধার সুযোগও তিনি ফিরিয়ে দিয়েছিলেন বলে খবর প্রকাশিত হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net