সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৩২

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
কুয়াকাটায় সন্তানের সামনে গলায় ফাঁস দিয়ে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

কুয়াকাটায় সন্তানের সামনে গলায় ফাঁস দিয়ে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

dynamic-sidebar

খবর বরিশাল ॥ পটুয়াখালীর কুয়াকাটায় স্বামী-স্ত্রীর গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত সাড়ে এগারোটার দিকে লতাচাপলী ইউনিয়নের আছালতখাঁ পাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। মৃত আরিফ হোসেন (২৬) ওই এলাকার আলী হোসেনের পুত্র।

 

আর স্ত্রী রিয়া মনির (২২) বাবার বাড়ি আমতলী উপজেলার শাখারিয়া এলাকায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাতে ওই বাড়িতে আরিফ, তার স্ত্রী রিয়ামনি ও ৪ বছরের কন্যা শিশু সুমাইয়া ছিলো। বিকালে স্বামী ও স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে বাকবিতন্ডা হয়।

 

সন্ধ্যায় তাদের একমাত্র মেয়ে সুমাইয়ার সামনেই তারা দুজন নিজ ঘরে গলায় ফাঁস দেয়। শিশু সুমাইয়া তার বাবাকে ঘরের আড়ার সঙ্গে ও মাকে বারান্দার আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে প্রতিবেশিদের ডেকে আনে। পরে স্থানীয়রা তাদের গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

 

এ বিষয় তাদের একমাত্র সন্তান সুমাইয়া বলেন, আমার বাবা আমার মাকে ভাত রান্না করেনাই কেন তাই মেরেছে। আমার মা তারপর গলায় ফাঁস দিছে। তারপর আমার বাবাও গলায় ফাঁস দিছে। এরপর আমি গিয়ে পাশের বাড়ির লোকজন ডেকে আনছি।

 

আরিফের ভাগ্নে খায়রুল ইসলাম বলেন, আমরা দুপুরে মিশ্রিপাড়া আমার এক খালার বাসায় একসঙ্গে দাওয়াত খেয়েছি। এবং সেখানে অনুষ্ঠান শেষে আরিফ তার স্ত্রী ও সন্তান নিয়ে বাড়িতে যায়। এরপর রাত বারোটার দিকে শুনি তারা দুজনেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

 

মহিপুর থানার ওসি আনোয়ার হোসেন তালুকদার জানান, স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net