রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৫৭

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
শ্যালিকাকে সাত টুকরো করে হত্যা করলো দুলাভাই- আটক

শ্যালিকাকে সাত টুকরো করে হত্যা করলো দুলাভাই- আটক

dynamic-sidebar

বরগুনার আমতলীতে মামাতো শ্যালিকাকে সাত টুকরো করে পালানোর সময় ঘাতক দুলাভাইকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার বিকেল ৪টার দিকে আমতলী পৌরসভার হাসপাতাল রোড এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম মোসা. মালা আক্তার (১৭)। মালা বরগুনা সদর উপজেলার পশ্চিম গুদিঘাটা গ্রামের আবদুল মান্নান খানের মেয়ে। গ্রেফতারকৃতের নাম মো. আলমগীর হোসেন পলাশ (৪৫)। তিনি পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার আয়লা এলাকার বাসিন্দা। মালা পলাশের মামাতো শ্যালিকা বলে জানিয়েছেন স্বজনরা।
নিহতের স্বজনরা জানান, আমতলীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের আইনজীবী মইনুল হাসান বিপ্লবের বাসায় তার মামাশ্বশুর মো. আলমগীর হোসেন পলাশ ও তার শ্যালিকা মালা বেড়াতে আসেন। বিকেলে আইনজীবী মইনুল ও তার স্ত্রী বাসার বাইরে যান। এর কিছুক্ষণ পর পলাশ তার জামাতা বিপ্লবকে ফোন করে মালাকে হত্যা করার কথা বলে তিনি পালিয়ে যাচ্ছেন বলেন জানান। এ কথা শুনে আইনজীবী বিপ্লব মালার মরদেহ লুকাতে পলাশকে সহায়তা করবেন বলে তাকে বাসায় অপেক্ষা করতে বলেন। এরপর বিপ্লব বাসায় এসে কৌশলে পলাশকে ঘরে তালাবদ্ধ করে পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে পলাশকে গ্রেফতার করে।

এ বিষয়ে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মো. তোফায়েল আহমেদ জানান, পলাশকে গ্রেফতারের পর ওই আইনজীবীর বাসা থেকে মালার সাত টুকরো মরদেহ উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পলাশের বিরুদ্ধে হত্যা মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net