সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:৪৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
দেশ ও জনগণের স্বার্থে কাজ করে যাচ্ছে পুলিশ,বরিশালে অতিরিক্ত আইজিপি

দেশ ও জনগণের স্বার্থে কাজ করে যাচ্ছে পুলিশ,বরিশালে অতিরিক্ত আইজিপি

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক: বরিশাল ‘পুলিশই জনতা-জনতাই পুলিশ’ স্লোগানে সামনে রেখে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বরিশালে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) উদ্যোগে আজ শনিবার (২৮ অক্টোবর) সকাল ১০টায় নগরের অশ্বিনী কুমার হল চত্বরে এ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি (এপিবিএন হেডকোয়ার্টার্স) সিদ্দিকুর রহমান। প্রধান অতিথি বক্তব্যে সিদ্দিকুর রহমান বলেন, পুলিশ দেশ ও জনগণের স্বার্থে কাজ করে যাচ্ছে। ৭১’এ বাঙালিদের বড় অর্জন পুলিশ ও সাধারণ জনতা একত্রে হয়ে মুক্তিযুদ্ধে অংশ নিয়ে দেশ স্বাধীন ভূমিকা রেখেছে। পুলিশের প্রতিটি কাজে যদি জনগণের সম্পৃক্ততা থাকে তবে আমরা কোনো কাজেই ব্যর্থ হবো না।

অনুষ্ঠানে বক্তারা বলেন, পুলিশ দিনরাত এককরে জনতার সেবায় সার্বক্ষনিক নিয়োজিত থাকে। মানুষের সেবা দেয়াই পুলিশের ধর্ম। আর পুলিশ জীবন দিয়ে এ ধর্ম পালন করবে। তাই পুলিশকে সহায়তা করার জন্যও সকলকে এগিয়ে আসার আহবান জানান বক্তারা। এসময় সভায় আরো উপস্থিত ছিলেন- বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এস এম ইমামুল হক, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. নুরুল আমিন, মুক্তিযোদ্ধা মাহাবুব উদ্দিন আহমেদ-বীর বিক্রম,

বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান ও চেম্বার্স অব কমার্স সভাপতি সাইদুর রহমান রিন্টু, মেট্রোপলিটন কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি বিজয় কৃষ্ণ দে, এয়ারপোর্ট থানা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি আফতাব আহমেদ, বন্দর থানা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি ইউপি চেয়ারম্যান একে এম আ. আজিজসহ বিভিন্ন সামাজিক-রাজনৈতিক নেতারাসহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা। সভার শেষে কমিউনিটি পর্যায়ে ভালো কাজ করার জন্য ১১জন প্রতিনিধিকে সম্মাননা দেওয়া হয়।

এছাড়া কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বিএমপি’র পক্ষ থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান, রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়েছে। এরআগে অশ্বিনী কুমার হল চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহেরর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় অশ্বিনী কুমার হল চত্বরে গিয়ে শেষ হয়। একই সময় জেলা পুলিশের আয়োজনে সকাল সাড়ে ৯টায় পুলিশ লাইন্স থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় পুলিশ লাইনস গিয়ে শেষ হয়। একই ভাবে জেলার ১০ উপজেলায় র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে জেলা পুলিশ।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net