মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:১৭

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
সরকারের শীর্ষ ব্যক্তিদের বাসভবন ছিল টার্গেট

সরকারের শীর্ষ ব্যক্তিদের বাসভবন ছিল টার্গেট

dynamic-sidebar

জঙ্গিরা বিমান চালিয়ে সরকারের শীর্ষ পর্যায়ের ব্যক্তিদের বাসভবনে আঘাত বা হামলা চালানোর পরিকল্পনা করছিল। একই সঙ্গে বিমানের যাত্রীদের জিম্মি করে মধ্যপ্রাচ্যের কোনো দেশে নিয়ে অবতরণ করারও ছক আঁকছিল তারা। এ বিষয়ে জঙ্গি আব্দুল্লাহর সঙ্গে পাইলট সাব্বির এনামের (৩১) আলাপ হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এসব তথ্য জানান সাব্বির।

মঙ্গলবার কাওরান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান।

তিনি বলেন, বাংলাদেশে বিমানের মতো সংবেদনশীল স্থানে সাব্বির চাকরিরত। যেখানে দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তির যাতায়াত রয়েছে। সেখানে তারা জঙ্গিদের প্রশিক্ষণ দিয়ে রিক্রুট করার পরিকল্পনা করে।

এর আগে ভোরে রাজধানীর দারুস সালাম এলাকায় অভিযান চালিয়ে নিহত জঙ্গি আব্দুল্লাহর সহযোগী জেএমবির সদস্য সাব্বির এনাম সাব্বির (৩১), তার মা মোসাম্মৎ সুলতানা পারভীন (৫৫), সাব্বিরের মামাতো ভাই আসিফুর রহমান আসিফ (২৫), স্থানীয় চা দোকান্দার মোহাম্মদ আলমকে (৩০) গ্রেপ্তার করে র‌্যাব-৪।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net