বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:২৭

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে ব্যবসায়িকে মারধর, প্রতিবাদে সড়ক অবরোধ

বরিশালে ব্যবসায়িকে মারধর, প্রতিবাদে সড়ক অবরোধ

dynamic-sidebar

বরিশাল নগরীর সগরদী বাজারের ব্যবসায়ি মো. মামুন হাওলাদারকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে আওয়ামী লীগ নেতার নাজমুল হুদার বিরুদ্ধে। এই ঘটনার প্রতিবাদে ওই বাজারের ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রেখে বিক্ষোভ মিছিলের পাশাপাশি সড়ক অবরোধ করেছিল সাধারণ বাবসায়িরা।

বুধবার বেলা ১১টার দিকের এই ঘটনায় ঘণ্টাখানের সময় বরিশাল রুপাতলী কুয়াকাটা সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে পুলিশ গিয়ে বিক্ষোভকারীদের আইনগত ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে সরিয়ে দেয়।

সাগরদী বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. বাবুল সাহা বরিশালটাইমসকে জানিয়েছেন, বুধবার স্থানীয় ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাজারের মামুন হাওলাদার নামে এক ব্যবসায়ীর ওপর দুই দফায় হামলা চালান। এই ঘটনার প্রতিবাদে বাজারের সকল ব্যবসায়ী বিক্ষুব্ধ হয়ে হামলাকারীর বিচারের দাবিতে ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রেখে বিক্ষোভ করেন।

পরে পুলিশ ও বাজার কমিটির সভাপতি ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহারের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

হামলার শিকার মামুন হাওলাদার বরিশালটাইমসকে জানিয়েছেন, ক্ষমতার দাপট দেখিয়ে ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা বাজারের ভাসমান সবজি বিক্রেতাদের কাছ থেকে দির্ঘদিন ধরে চাঁদা করে আসছিলেন। চাঁদা না দিলে ভাসমান ব্যবসায়ীদের মালামাল নিয়ে যেতেন তিনি।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে তার দোকানের সামনে বসে ব্যবসা করছিল জগা সাধু নামে এক সবজি বিক্রেতা।

তিনি সাঁজি সরিয়ে ফেলতে বললে জগা সাধু ক্ষিপ্ত হয়ে ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সম্পাদক নাজমুল হুদাকে খবর দেয়। পরে নাজমুল হুদা বাজারে এসে ব্যবসায়ী মামুনকে দুই দফায় মারধর করেন।

বাজার কমিটির সভাপতি ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহার বরিশালটাইমসকে জানিয়েছেন- বেলা ১টা পর পরিস্থিতি শান্ত হয়। এ ঘটনার সুষ্ঠু বিচারের আশ্বাস দেওয়ায় ব্যবসায়ীরা তাদের ব্যবসাপ্রতিষ্ঠান খুলেছে।

তবে হামলাকারী ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ব্যবসায়ী মামুনকে মারধরের অভিযোগ অস্বীকার করে বরিশালটাইমসকে বলেন- তার বিরুদ্ধে ষড়যন্ত্র হয়েছে।’’

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net