রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:৫১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
পত্রিকা আমাদের বিরুদ্ধে লেগেছে : কাদের

পত্রিকা আমাদের বিরুদ্ধে লেগেছে : কাদের

dynamic-sidebar

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পত্রিকা আমাদের বিরুদ্ধে লেগেছে। তারা বিএনপিকে ক্ষমতায় আনতে আদাজল খেয়ে নেমে পড়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনের দ্বিতীয় তলায় সেমিনার কক্ষে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির উদ্যোগে আয়োজিত সেমিনারে তিনি এ কথা বলেন।

‘নির্বাচন কমিশনের কাছে বাংলাদেশ আওয়ামী লীগের ১১ দফা প্রস্তাবনা জনগণরই প্রস্তাবনা’ শীর্ষক এ সেমিনারে সভাপতিত্ব করেন দলের উপদেষ্টা পরিষদের সদস্য এবং প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান হোসেন তওফিক ইমাম।

সেমিনারে অংশ নেন অবসরপ্রাপ্ত বিচারপতি আমিরুল কবির, অবসরপ্রাপ্ত বিচারপতি মমতাজ উদ্দিন, অধ্যাপক ড. আব্দুল মান্নান চৌধুরী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, নিরাপত্তা বিশ্লেষক অবসরপ্রাপ্ত মেজর জেনারেল আব্দুর রশীদ ও অবসরপ্রাপ্ত মেজর জেনারেল মো. আলী শিকদার প্রমুখ।

সূচনা বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। সঞ্চালনা করেন উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

রোহিঙ্গা শিবিরে ত্রাণ দিতে যাওয়ার সময় বিএনপি চেয়ারপারসনের গাড়িবহরে হামলার ঘটনায় সংবাদ মাধ্যমের একমুখী সমালোচনায় ক্ষুব্ধ হয়ে ওবায়দুল কাদের বলেন, এখানে মতলবটা পরিষ্কার- তিনি ত্রাণ দিতে যাননি। তিনি গিয়েছেন ত্রাণ দেওয়ার নামে রাস্তা অচল করে বিশৃঙ্খলায় উসকানি দিতে। আওয়ামী লীগ কেন সাংবাদিকদের ওপর হামলা করতে যাবে? আওয়ামী লীগ কেন বিএনপির গাড়িবহরে হামলা চালাতে যাবে? প্রয়োজনটা কীসের? আমরা জানি, বিএনপি বা বেগম জিয়াকে বাধা দিলে ক্ষতিটা আমাদের হবে। তাহলে সেই ক্ষতিটা কেন আমরা ইনভাইট করব। এটা তো একটা স্বাভাবিক বুদ্ধির মানুষও বিবেচনা করতে পারে।

ওবায়দুল কাদের আরো বলেন, পত্রিকা আমাদের বিরুদ্ধে লেগেছে। তারা বিএনপিকে ক্ষমতায় আনবেই। তারা আদাজল খেয়ে নেমে পড়েছে। ঠিক আছে, এটা তাদের ব্যাপার, তারা কোন দলকে সমর্থন করবে। কিন্তু রাতকে দিন, দিনকে রাত, তিলকে তাল বানানোর যে সাংবাদিকতা, এটা উচিত নয়। এটা বস্তুনিষ্ঠ সাংবাদিকতা নয়।

ফেনীর ঘটনাকে বিকৃত করে উপস্থাপন করা হচ্ছে, এ অভিযোগ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সব দোষ নন্দ ঘোষ আওয়ামী লীগের। সব দোষ হচ্ছে সরকারের। সরকার কেন অকেজো দুটো গাড়ি রাস্তার উল্টো সাইডে পার্কিং করে রাখবে, কী দরকার? এই কাজ আমরা কেন করব? আমার কি নিজের ক্ষতি নিজে ঢেকে আনব? নিজের বিপদ নিজেই ইনভাইট করব? যাক, এটা বাংলাদেশের জনগণ বিচার করবে। জনগণের কাছে আমরা এই বিচার দিলাম। বিবেকের কাছে বিচার দিলাম।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net