শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:১৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশাল নগরীতে কাউন্সিলরের সহযোগিতায় দুর্ধর্ষ ছিনতাইকারী আটক

বরিশাল নগরীতে কাউন্সিলরের সহযোগিতায় দুর্ধর্ষ ছিনতাইকারী আটক

dynamic-sidebar

বরিশাল নগরের কাউনিয়া এলাকায় পরপর দু’টি ছিনতাইয়ের ঘটনাকে কেন্দ্র ছিনতাইকারীকে অস্ত্রসহ ধরে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয়রা।

শুক্রবার (০৩ নভেম্বর) সকালে আরিফ নামের ওই যুবককে আটক করে স্থানীয়রা। তিনি কাউনিয়া জানুকি সিং রোডের সুইপার কলোনির আনিস মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার ভোরে ঢাকা থেকে বাসে করে আসা আমিনুল ইসলাম রিকশায় করে কাউনিয়া বিসিক এলাকার মিরা বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় তার পথরোধ করে কুপিয়ে নগদ টাকাসহ বিভিন্ন মালামাল নিয়ে যায় ছিনতাইকারীরা।

এর আগে ঢাকা থেকে লঞ্চে বরিশালে আসা আক্কাস নামে এক ব্যক্তিকেও ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে সব কিছু নিয়ে যায় ছিনতাইকারীরা। তিনি লঞ্চঘাট থেকে কাউনিয়া যাচ্ছিলেন।

স্থানীয়দের দাবি, উভয় ছিনতাইয়ের ঘটনা কাছাকাছি স্থানেই ঘটে। পরে বিষয়টি স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর একে এম মতুর্জা আবেদীনকে জানানো হয়। তিনি জানান, জানতে পেরেছি ভোরের দিকে ছিনতাইকারীরা এক ব্যক্তিকে কুপিয়ে গুরুতর
জখম করে তার সঙ্গে থাকা মালামাল নিয়ে যায় এবং এরআগে অপর এক ব্যক্তিকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে সবকিছু লুটে নেয়। তবে এ সময় ওই ব্যক্তিকে আঘাত না করলেও রিকশা চালককে কুপিয়ে জখম করে ছিনতাইকারীরা।

তিনি আরও জানান, তাৎক্ষণিক আগের একটি ছিনতাইয়ের সূত্র ধরে এলাকার লোকজন নিয়ে খোঁজ লাগিয়ে আরিফকে একটি খাবার হোটেল থেকে ধরা হয়। এরপর আরিফের দেয়া তথ্যানুযায়ী একটি মুখোশ, চাপাতি ও ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়।

স্থানীয় বাসিন্দা বেলায়েত জানান, আটকের পর উত্তেজিত জনতা আরিফকে মারধর করলে ছিনতাইয়ের সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে সে। পরে কাউন্সিলরের উপস্থিতিতে তাকে কাউনিয়া থানা পুলিশের হাতে সোপার্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, স্থানীয়দের কাছ থেকে যে যুবককে আটক করা হয়েছে তার বিরুদ্ধে মামলা রুজু করার প্রস্তুতি চলছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net