শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৩০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বায়তুল মোকাররমে আ.লীগের দোয়া

dynamic-sidebar

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণকে বিশ্ব ঐতিহ্যের দলিল (ওয়ার্ল্ডস ডকুমেন্টারি হেরিটেজ) হিসেবে ইউনেস্কোর স্বীকৃতিতে দোয়া কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগ।

রোববার রাজধানীর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে বাদ জোহর আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই দোয়া করা হয়।

বায়তুল মোকাররমের পেশ ইমামের পরিচালনায় দোয়া প্রার্থনায় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদসহ মহানগর নেতারা।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ৫ নভেম্বর সারাদেশের মসজিদ, মন্দির, গির্জায় বিশেষ দোয়া প্রার্থনা  হয়।

আগামীকাল সোমবার বিকেলে রাজধানী ঢাকা ব্যতিত সারাদেশে আনন্দ শোভাযাত্রা কর্মসূচি পালন করবে আওয়ামী লীগ।

১ নভেম্বর আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর এক জরুরি সভায় এই কর্মসূচি গ্রহণ করা হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net