রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:০২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
রাজধানীর সড়ক ধুলামুক্ত রাখবে ১৪ গাড়ি

রাজধানীর সড়ক ধুলামুক্ত রাখবে ১৪ গাড়ি

dynamic-sidebar

রাজধানীর সড়কগুলো ধুলামুক্ত রাখবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ১৪টি গাড়ি। এরমধ্যে নয়টি গাড়ি কেনা হয়েছে। আরো পাঁচটি গাড়ি শিগগরিই এ বহরে যুক্ত হবে।

বৃহস্পতিবার রাজধানীর নগর ভবনের সামনে এ কার্যক্রমের  উদ্বোধন করেন মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

মেয়র বলেন,  শুষ্ক মওসুমে প্রতিদিন দুই বেলা করে নগরীর ৫০ কিলোমিটার প্রাইমারি সড়কের ধুলা পানি দিয়ে ধৌতকরণের কাজ চলবে। আজ নয়টি গাড়ি দিয়ে এ কার্যক্রম শুরু হলো। শিগগরিই আরো পাঁচটি গাড়ি বহরে যুক্ত হবে।

তিনি আরো বলেন,  ধুলার কারণে নারী, পুরুষ, বিশেষ করে শিশুদের শ্বাসকষ্টজনিত নানা সমস্যা দেখা দেয়। সে কারণে শিক্ষাঙ্গনগুলোর সামনের সড়ক, নির্মাণাধীন বড় বড় ভবনের সামনের সড়ক পানি দিয়ে ধোয়া হবে।

এদিকে নগর ভবন মিলনায়তনে এক অনুষ্ঠানে  ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলরগণ মেয়রের কাছে নিজ নিজ এলাকায় ওয়াসার সুপেয় পানি না পাওয়া, পানিতে তীব্র দুর্গন্ধ থাকাসহ বিভিন্ন অভিযোগ করেন।

পরে  মেয়র সাঈদ খোকন বলেন, জলাবদ্ধতা লাঘব ও  নগরীর সব এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিতকল্পে ঢাকা ওয়াসাকে সাথে নিয়ে জরুরি ভিত্তিতে দীর্ঘমেয়াদী সমন্বিত উদ্যোগ গ্রহণ করা হবে।

অনুষ্ঠানে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক তাকসিম এ খান ওয়াসার নানা তৎপরতার কথা তুলে ধরেন। আগামী বছর থেকে জলজট অনেক কমে যাবে বলে প্রতিশ্রুতি দেন।

এ সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলাল ছাড়াও বিভিন্ন দপ্তরের বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net