শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:১৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
‘খালেদা জিয়াকে জেলে পুড়ে অবৈধভাবে মসনদে বসা যাবে না’

‘খালেদা জিয়াকে জেলে পুড়ে অবৈধভাবে মসনদে বসা যাবে না’

dynamic-sidebar

‘সরকার যদি মনে করে খালেদা জিয়াকে জেলে পুড়ে আবার অবৈধভাবে মসনদে বসবেন তাহলে আওয়ামী লীগ সরকার বোকার স্বর্গে বাস করছে।’

৭ নভেম্বর বিএনপি ঘোষিত ‘বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে বরিশাল নগরের অশ্বিনী কুমার হলে মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার একথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপিকে অনুমতির নামে সভা-সমাবেশ করতে দেওয়া হচ্ছে না। কিন্তু আর কতদিন এভাবে চলবে। ফাঁকা মাঠে গোল দিয়ে হাসিনা সরকার রাজত্ব কায়েম করে চলেছে। কিন্তু আগামী নির্বাচনে তা আর হতে দেওয়া যাবে না। খালেদা জিয়ার আহ্বানে রাজপথে আন্দোলন করে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করতে হবে।

আলোচনা সভায় আরও বক্তব্য দেন-বরিশাল মহানগর বিএনপির (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, বিএনপির সিনিয়র নেতা অ্যাডভোকেট আলী হায়দার বাবুল, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুক, বরিশাল মহানগর বিএনপির সহ সাধারণ সম্পাদক আনোয়ারুল হক তারিন, কোতয়ালী বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন লাবু প্রমুখ।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net