শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:১২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সাড়ে ৯শ’ উত্তরপত্র উধাও, থানায় জিডি

বরিশালে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সাড়ে ৯শ’ উত্তরপত্র উধাও, থানায় জিডি

dynamic-sidebar

বরিশাল নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রায় সাড়ে ৯শ’ উত্তরপত্রসহ দিনদুপুরে অটোরিকশাসহ এক চালক উধাও হয়ে গেছে। গত শনিবার দুপুরে খোয়া যাওয়া ওই উত্তরপত্রগুলো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন ডিগ্রী পাশ ও সার্টিফিকেট কোর্স-২০১৬ এর।
এ ঘটনায় রবিবার সংশ্লিষ্ট থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

মাদারীপুরের ডাসার উপজেলার ডি. কে আইডিয়াল সৈয়দ আতাহার আলী একাডেমী এন্ড কলেজের প্রভাষক মহিউদ্দিন তালুকদার জানান, তার প্রতিষ্ঠানের জন্য উত্তরগুলো নিয়ে মাদারীপুর যাওয়ার পথে শনিবার দুপুরে অনাকাঙ্ক্ষখিত এই ঘটনা ঘটে। এ ঘটনায় নগরীর বিমান বন্দর থানায় সাধারন ডায়েরি করেন তিনি।

প্রভাষক তালুকদার মহিউদ্দিন বলেন, তার কলেজের পরীক্ষা কেন্দ্রের জন্য শনিবার সকালে জাতীয় বিশ্ববিদ্যালয়ের বরিশাল আঞ্চলিক কেন্দ্র থেকে ৫৫০টি সাদা উত্তরপত্র ও অতিরিক্ত উত্তরপত্র ৪০০টি নিয়ে অটোরিকশাযোগে নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস
টার্মিনালে পৌঁছলে উত্তরপত্রগুলো অটোরিকশায় রেখে তিনি বিআরটিসি বাসের টিকেট কাটেন। ২/৩ মিনিটের ব্যবধানে ফিরে এসে দেখতে পান উত্তরপত্রসহ অটোরিকশাটি উধাও হয়ে গেছে। তাৎক্ষণিকভাবে সেখানে উপস্থিত ট্রাফিক পুলিশ কর্মকর্তাকে জানানো হলে তিনি সর্বত্র ওয়্যারলেস বার্তা পাঠালেও ওই অটোরিকশাটির সন্ধান পাওয়া যায়নি।

বিষয়টি জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মো. বদরুজ্জামান ও বরিশাল আঞ্চলিক পরিচালক ড. অলক সাহাকেও অবহিত করার কথা বলেন তিনি।

নগরীর বিমান বন্দর থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, পুলিশ পরীক্ষার উত্তরপত্র উদ্ধারের চেষ্টা করছে। তবে রবিবার পর্যন্ত ওই উত্তরপত্র উদ্ধার করা যায়নি।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের বরিশাল আঞ্চলিক পরিচালক ড. অলক সাহা বলেন, গায়েব হওয়া উত্তরপত্রগুলো অক্ষত অবস্থায় উদ্ধারের জন্য তিনি পুলিশের প্রতি আহ্বান জানিয়েছেন। ওই কেন্দ্রের পরীক্ষা নিরবিচ্ছিনভাবে সম্পন্ন করার জন্য নতুন করে উত্তরপত্র সরবরাহ করা হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net