শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:৪১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
সংসদে প্রধানমন্ত্রী‘গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় ভূমিকা রেখেছে আ’লীগ’

সংসদে প্রধানমন্ত্রী‘গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় ভূমিকা রেখেছে আ’লীগ’

dynamic-sidebar

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশের জনগণের আর্থ-সামাজিক উন্নয়নে সরকারের বিভিন্ন অর্জনের স্বীকৃতি এবং সফলতার কারণে শুধুমাত্র বিগত ৮ বছরেই নয় ১৯৯৬ -২০০১ মেয়াদসহ আমরা (সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা) এ পর্যন্ত গুরুত্বপূর্ণ পুরুস্কার ও সনদ পেয়েছি। তিনি বলেন, আওয়ামী লীগ যতবারই ক্ষমতায় এসছে ততবারই বিশ্বশান্তি ও নিরাপত্তা নিশ্চিতকরণ, গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠাসহ আর্থ-সামাজিক উন্নয়নে দৃশ্যমান ভূমিকা রেখেছে। মিলেছে একের পর এক সম্মানজনক আন্তজার্তিক পুরস্কার। আওয়ামী লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি।

বুধবার (১৫ নভেম্বর) জাতীয় সংসদে প্রধানমন্ত্রীর জন্য নির্ধারিত প্রশ্নোত্তর পর্বে সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা বেগমের তারকা চিহ্নিত প্রশ্নের জবাবে একথা বলেন তিনি। শেখ হাসিনা এসময় তার সরকারের আমলে পাওয়া গুরুত্বপূর্ণ ডিগ্রি ও পুরস্কারের তালিকা তুলে ধরেন।

ওই তালিকা অনুযায়ী প্রধানমন্ত্রী বিশ্বের বিভিন্ন প্রখ্যাত বিশ্ববিদ্যালয় থেকে ১৩টি ডিগ্রি পেয়েছেন। আর তিনি ও তার সরকার ২৭টি এওয়ার্ড পায়। এসময় প্রধানমন্ত্রী বলেন, আমার সকল অর্জনই এদেশের মানুষের। আগামি দিনগুলোতেও আমি এদেশের মানুষকে নিয়ে তাদের উন্নয়নে ও অধিকার প্রতিষ্ঠায় নিষ্ঠার সাথে কাজ করে যাব। আন্তজার্তিক এই পুরস্কারগুলো আমার জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করে যাবে।

এর আগে তিনি বলেন, আন্তজার্তিত অঙ্গনে বাংলাদেশ আজ একটি সম্মানজনক ও উচ্চ মর্যাদার আসনে অধিষ্ঠিত। বিভিন্ন ক্ষেত্রে আওয়ামী লীগ সরকারের কূটনৈতিক সাফল্য এখন সর্বজনবিদিত। বিগত আট বছরে আমাদের সরকারের দূরদর্শী নেতৃত্ব, দায়িত্বশীল পররাষ্ট্রনীতি এবং কূটনৈতিক প্রচেষ্টার ফলে বাংলাদেশ আজ বিশ্বশান্তি ও আর্থ-সামাজিক উন্নয়ন প্রতিষ্ঠায় বিগত যে কোনো সময় থেকে একটি সফল রাষ্ট্র হিসেবে আন্তজার্তিকভাবে লাভ করেছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net